ksrm

মহানগর সময়শোভন-রাব্বানির পরে কে?

সময় সংবাদ

fb tw
somoy
ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উত্থাপন হওয়ায় তাদেরকে পদ থেকে সরিয়ে দেয়া হয়েছে।
শনিবার (১৪ সেপ্টেম্বর) আওয়ামী কার্যনির্বাহী সভায় প্রধানমন্ত্রীর উপস্থিতিতে তাদের পদ থেকে সরিয়ে দেয়ার সিদ্ধান্ত হয়।
সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে পদচ্যুত করার এ দৃষ্টান্তকে দলের ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের জন্য কঠোর বার্তা হিসেবে মনে করছেন সংশ্লিষ্টরা।
শনিবার সভায় ছাত্রলীগের বিষয়টি আলোচনার পাশাপাশি বেপরোয়া আচারণ করা নেতাদের প্রতিও ক্ষোভ প্রকাশ করেছেন দলের সভাপতি শেখ হাসিনা। তিনি কয়েকজন নেতার প্রতি ইঙ্গিত করেও কথা বলেছেন।
রোববার দেশের একটি শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমের অনলাইনে আওয়ামী লীগের অন্তত তিনজন নেতার সঙ্গে কথা বলে এ বিষয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে।
অবশ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও রোববার বিষয়টির ইঙ্গিত দিয়েছে।
তিনি বলেছেন, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধ যে ব্যবস্থা নেওয়া হয়েছে, তা ‘নজিরবিহীন’। এটা অতীতে কখনো হয়নি। অপরাধ করলে কেউই ছাড় পাবে না।
সভায় উপস্থিত ছিলেন এমন তিন নেতা গণমাধ্যমকে জানিয়েছেন, প্রধানমন্ত্রী বলেছেন, সব খবরই তিনি রাখেন। কারও বিরুদ্ধে অভিযোগের প্রমাণ পেলেই তিনি ব্যবস্থা নেবেন। প্রধানমন্ত্রী কাউকে ছাড় দেবেন না।
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম গণমাধ্যমকে বলেন, এ ঘটনা (শোভন-রাব্বানিকে অব্যহতি) আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর জন্য একটা সতর্কবার্তা। কেউ অপরাধ করে ছাড় পাবেন না, এটাই দলীয় প্রধান বলে দিয়েছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop