বিনোদনের সময়বাংলাদেশেরও কথা বলি না, ভারতের কথাও বলি না: জয়া আহসান

বিনোদন প্রতিবেদক

fb tw
somoy
‘অনেকদিন অপেক্ষার পর বোম্বা দার (প্রসেনজিৎ চট্টোপধ্যায়) সঙ্গে কাজের সুযোগ হয়েছে। আমার অনেক আক্ষেপ ছিল তার সঙ্গে কেনও কাজ করতে পারছি না। এ বিষয়ে আমি বোম্বা দার সঙ্গে অনেকবার কথাও বলেছি। অবশেষে আমার সেই সুযোগ তৈরি হলো। দীর্ঘদিন পর আমার কাজের আক্ষেপটা ঘুচলো।’ এভাবেই কথাগুলো বলছিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। 
জয়া আরও বলেন, খুব ঠিকঠাক একটা কাজ করতে যাচ্ছি। খুব টেনশনেও আছি। ভীষণ ইনটেলিজেন্ট একটি প্রজেক্ট। খুব তাড়াতাড়ি ছবিটির শুটিং শুরু হচ্ছে। পরিচালক অতনু ঘোষকে ধন্যবাদ দিচ্ছি। তারকারণে প্রথমবার একসঙ্গে কাজ করতে যাচ্ছি।
আপনি কোন দেশের অভিনেত্রী? এমন প্রশ্নে জয়া আহসান বলেন, আমি বাংলার। আমি বাংলাদেশরও বলি না আবার ভারতবর্ষের সেটাও বলি না। আমি শুধু বাংলার শিল্পী, সেভাবেই থাকতে চাই। আমি শিল্পী হয়ে থাকতে চাই। শিল্পী হয়ে গণ্ডির সীমানা পার হওয়া যায়। আমি বাংলার শিল্পী।
প্রসেনজিতের সঙ্গে কাজ করতে যাচ্ছেন, প্রথম শোনার পর অনুভূতি কেমন ছিল? এ প্রসঙ্গে জয়া বলেন, নার্ভাসের চেয়ে ভালোলাগাটা বেশি ছিল। আমি যেকোনো কাজ করতে গিয়ে নার্ভাস ফিল করি। সেক্ষেত্রে বোম্বাদার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছি। সত্যি অন্যরকম এক ভালোলাগা কাজ করছে।
কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিতের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন জয়া আহসান।  পরিচালক অতনু ঘোষের সৌজন্যেই এবার পর্দায় আসতে চলেছে জয়া-প্রসেনজিৎ জুটি।  জয়া-প্রসেনজিতের নতুন এই সিনেমার নাম 'রবিবার'। কলকাতার বিভিন্ন লোকেশনেই হবে ছবির শুটিং। পরের বছর শেষের দিকে ছবি মুক্তির পরিকল্পনা রয়েছে পরিচালকের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop