খেলার সময়অভিজ্ঞরা দায়িত্ব না নেয়ায় ম্যাচ হেরেছি: সাকিব

সময় সংবাদ

fb tw
somoy
দলের অভিজ্ঞ ব্যাটসম্যানরা দায়িত্ব নিতে না পারার কারণেই ম্যাচ হারতে হয়েছে বলে মন্তব্য করেছেন সাকিব আল হাসান। ব্যাটিং অর্ডার পরিবর্তন করেও, ব্যাটসম্যানরা আশানুরূপ খেলতে না পারায় হতাশ অধিনায়ক। পাশাপাশি শেষ দশ ওভারের বাজে বোলিং ম্যাচ থেকে ছিটকে দিয়েছে বলে মনে করেন তিনি। আফগান ব্যাটিংয়ের প্রশংসাও করেন এই অলরাউন্ডার।
১৬৫ রানের টার্গেটে ব্যাট করতে হবে। টি-টোয়েন্টির মানদণ্ড ধরলে মামুলি টার্গেট। তারপরও বাংলাদেশে ব্যাটিং অর্ডারের এ পরিবর্তন দেখে চোখ কপালে উঠার উপক্রম মাঠে সবার। লিটনের সঙ্গী মুশফিক।
এরপর ০ রানে লিটনের পর, ৫ রানে মুশিও বিদায় নিলে, নামেন সাকিব আর মাহমুদুল্লাহ। আচমকা সব সিনিরয়রদের লাইন ধরে ওপরে উঠে ব্যাটিং করতে দেখে অবাক হলেন মাঠে উপস্থিত হাজারো সমর্থক।
ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে কারণটা জানালেন অধিনায়ক। সিনিয়ররা যাতে দায়িত্ব নেন সেজন্যই বদলানো হয়েছিলো ব্যাটিং পজিশন। কিন্তু, খুব কি লাভ হয়েছে তাতে?
সাকিব বলেন, যাদের অভিজ্ঞতা বেশি তারা যদি শুরুতে ভালো করতে পারি তাহলে ভালো হবে।
প্রথম দশ ওভারে দুর্দান্ত বোলিং করে আটকে রাখা হয়েছিলো প্রতিপক্ষকে। কিন্তু শেষ দশ ওভারে ১০৫ রান তুলে ম্যাচটাকে নাগালের বাইরে নিয়ে যান আজগর আর নবী। একটা নো বলই বদলে দিলো পরিস্থিতি।
সাকিব বলেন, আফগানদের বিপক্ষে শেষের দিকে বেশ কিছু জিনিস আমাদের ভুগিয়েছে।
ক্রিকেটের এ সংক্ষিপ্ত সংস্করণে টাইগারদের চেয়ে অনেক বেশি পরিণত আফগানিস্তান। টানা ৪ ম্যাচে জয় যার বড় প্রমাণ। তবে, ফর্ম বা ছন্দ সবই সাময়িক। একটা দল হয়ে খেলতে পারলে, এখনও ভালো কিছুর আশা করছেন অধিনায়ক সাকিব আল হাসান।
তিনি বলেন, ওদের র‍্যাঙ্কিং এগিয়ে, স্বাভাবিকভাবেই ওরা শক্তিশালী। প্রতি ম্যাচে বেশিরভাগ খেলোয়াড় তাদের জায়গা থেকে ব্যর্থ হওয়ায় সমস্যা হচ্ছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop