বাংলার সময়বাগেরহাটে ইউপি সদস্যের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

সময় সংবাদ

fb tw
somoy
বাগেরহাটের মোরেলগঞ্জের চিংড়াখালী ইউনিয়নের এক নং ওয়ার্ডের উত্তর চিংড়াখালী গ্রামের আলীর দোকান থেকে ফজলু সরদারের বাড়ি পর্যন্ত সড়কের কাজ না করে টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে ইউপি সদস্য আছাদ খান আলালের বিরুদ্ধে। এলাকাবাসীর অভিযোগ, ওই সড়কে ১৫ জন শ্রমিক দিয়ে মাত্র তিনদিন কাজ করিয়ে ৩১ দিনের কাজের জন্য ৯৩ হাজার টাকা তুলে আত্মসাত করেছেন তিনি। এ ছাড়া ওই প্রকল্প সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে প্রভাব খাটিয়ে টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয় বাসিন্দা আরিফ সরদার বলেন, আলীর দোকান থেকে ফজলু সরদারের বাড়ি পর্যন্ত সড়কের অবস্থা খুব খারাপ ছিল। যার ফলে ওই সড়কে কাজ করা প্রয়োজন ছিল। কিন্তু ওই এলাকার ইউপি সদস্য মাত্র তিন দিনের কাজ করিয়েছে। যার ফলে সড়কটির অবস্থা এখনও বেহাল।
আলীর দোকান থেকে ফজলু সরদারের বাড়ি পর্যন্ত সড়কে মাটি প্রদান প্রকল্পের সেক্রেটারি সংরক্ষিত ইউপি সদস্য জাহানারা বেগম বলেন, ওই প্রকল্পের সভাপতি এক নং ওয়ার্ডের সদস্য আছাদ খান আলাল কাজ করিয়েছে। তিনি সব কিছু জানেন আমি এ ব্যাপারে কিছুই বলতে পারব না।
চিংড়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আক্কাস বুলু বলেন, ওই প্রকল্পের বিষয়ে আমি কিছু জানি না। খোঁজ নিয়ে জানাতে পারব।
এ বিষয়ে ইউপি সদস্য আসাদ খান আলাল বলেন, যে রাস্তায় কাজ হওয়ার কথা ছিল। আমি সে রাস্তায় কাজ করাইনি সত্য। কিন্তু ট্যাগ অফিসার ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অনুমতি নিয়ে অন্য রাস্তায় কাজ করিয়েছি।
মোরেলগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নাছির উদ্দিন বলেন, চিংড়াখালী ইউনিয়ন পরিষদের বিভিন্ন অনিয়ম নিয়ে দুর্নীতি দমন কমিশনের একটি তদন্ত চলছে। তদন্তাধীন বিষয়ে আমি কোনো কথা বলব না।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop