বিনোদনের সময়শিল্পী সমিতির সভাপতি পদে লড়বেন মৌসুমী

বিনোদন প্রতিবেদক

fb tw
somoy
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান নির্বাচিত কমিটির মেয়াদ দুই বছর পার হয়ে গেলেও এখন পর্যন্ত নতুন নির্বাচনের তফসিল ঘোষণা আসেনি। নিয়ম অনুযায়ী মেয়াদ শেষ হওয়ার তিন মাসের মধ্যে সাধারণ সভা করে তফসিল ঘোষণা করে নতুন কমিটির কাছে দায়িত্ব বুঝিয়ে দিতে হয়। তবে নির্ধারিত সময় পার হয়ে গেলেও এখন পর্যন্ত নির্বাচনের তফসিল ঘোষণা করেননি মেয়াদ শেষ হওয়া কমিটি।
তবে নির্ধারিত সময়ে তফসিল ঘোষণা না হওয়ার কারণ দেখান বর্তমান কমিটির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি বলেন, শোকের মাস ও সভাপতি দেশের বাহিরে থাকায় আমরা নির্ধারিত সময়ে তা করতে পারিনি। 
এ প্রসঙ্গে বর্তমান কমিটির সভাপতি মিশা সওদাগরের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান,  চলতি মাসেই তফসিল ঘোষণা এবং অক্টোবরে হবে এ সমিতির নির্বাচন। এটাই চূড়ান্ত সিদ্ধান্ত। 
এদিকে শিল্পী সমিতির নির্বাচনে এবার বেশকিছু চমক থাকছে। চমকের মধ্যে সবচেয়ে বড় হচ্ছে এবারের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে লড়বেন চিত্রনায়িকা মৌসুমী। বিষয়টি সময় নিউজকে নিশ্চিত করেছেন মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানী।
ওমর সানী জানান, আমাদের সিনিয়র শিল্পীদের মধ্যে আলমগীর ভাই, ফারুক  ভাই তাদের সিদ্ধান্তে মৌসুমী সভাপতি পদে নির্বাচন করবে। তাছাড়া আমাদের দেশে নারী প্রধানমন্ত্রী, নারী স্পিকার, সবমিলিয়ে নারীরা একটি সুন্দর সামঞ্জস্যতা তৈরি করেন। এসব বিষয় চিন্তা করে আমাদের সিনিয়ররা মৌসুমীকে  সভাপতি পদে নির্বাচন করতে বলেছেন।
এদিকে ওমর সানী বলেন, এবারের নির্বাচনে আমি প্রার্থী হচ্ছি না। আমি চাই মৌসুমী নির্বাচন করুক। দরকার হলে পরের বার আমি নির্বাচনে অংশ নেব।
জানা গেছে, এক প্যানেলে সভাপতি পদে মৌসুমী। এ ছাড়া একই প্যানেলে থাকবেন রিয়াজ, ফেরদৌস, সাইমন ও অমিত হাসান। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop