বিনোদনের সময়শাড়ি পরে ফুটবল খেললেন শ্রাবন্তী, দিলেন গোলও

সময় সংবাদ

fb tw
somoy
কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। সিনেমায় অভিনয়ের বাইরে নানা কারণে তিনি সংবাদের শিরোনাম হয়ে থাকেন। সবশেষ তিনি হ্যাটট্রিক বিয়ে করেই আলোচনায় আসেন। প্রায় এক দশক ধরেই অভিনয়ের দ্যুতি ছড়িয়ে যাচ্ছেন এ নায়িকা। বিভিন্ন সময়ে চলচ্চিত্রে তাকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তিনি। ফুটিয়ে তুলেছেন বৈচিত্র্যময় চরিত্র। বাংলাদেশের সিনেমায় অভিনয় করেও তিনি এ দেশের দর্শকের কাছে পরিচিত পেয়েছেন। 
দর্শকপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে এবার দেখা গেল একজন ফুটবলার হিসেবে। সিনেমায় নয়, বাস্তবে খেললেন ফুটবল। গোলও করেছেন একটি।
সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন শ্রাবন্তী। সেখানেই দেখা গেল শাড়ি পরে খেলতে নেমেছেন তিনি, তাকে ঘিরে আছেন দ’জন খেলোয়াড়। এর ফাঁকেই তিনি শট করে একটি গোল করেন। গোল করে দারুণ উচ্ছ্বসিত নায়িকা। হাসতে হাসতে যেন গড়িয়ে পড়ছেন। তাকে হাততালি দিয়ে অভিনন্দন জানান খেলোয়াড় ও উপস্থিত সবাই। আর তার গোলের ভিডিওটি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করায় সেটি ভাইরাল হয়েছে।
ভারতীয় সংবাদ  মাধ্যম এই সময়ের খবরে জানা যায়, সম্প্রতি একটি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করার আমন্ত্রণ পান শ্রাবন্তী। সেখানেই তিনি গোল করে প্রতিযোগিতার যাত্রা শুরু করেন।
এদিকে শ্রাবন্তী বাংলাদেশের ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করছেন। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এ চলচ্চিত্রে শ্রাবন্তী অভিনয় করবেন শিক্ষিকার চরিত্রে। 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Live example of being super versatile.
A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on Sep 15, 2019 at 12:16pm PDT

আরও পড়ুন

আমেরিকায় জাতীয় সঙ্গীত নিয়ে আবারও মুখ খুললেন নোবেলভক্তের কথায় শ্রীলেখার ‘নগ্ন’ ভিডিও প্রকাশ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop