বাংলার সময়ময়মনসিংহ মেডিকেলের শিক্ষার্থীকে কোপানো মামলায় যাবজ্জীবন

সময় সংবাদ

fb tw
somoy
২০১৪ সালে ময়মনসিংহ মেডিকেল কলেজের শিক্ষার্থী রেজা হাসান ত্বকীকে কুপিয়ে পঙ্গু করার মামলায় আসামি আবু সাঈদ লিমনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। ময়মনসিংহের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মুহাম্মদ নূরুল আমীন বিপ্লব আজ (১৬ সেপ্টেম্বর) এ রায় ঘোষণা করেন। আসামি লিমন জেলহাজতে রয়েছেন।
মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ১৪ জুন ময়মনসিংহ মেডিকেল কলেজের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রেজা হাসান ত্বকী সকালে কলেজে যাওয়ার পথে ভাটিকাশর আলিয়া মাদ্রাসা কোয়ার্টার এলাকায় প্রতিবেশী আবু সাঈদ লিমন দা দিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। ত্বকীর আর্তচিৎকারে আশেপাশের লোকজন লিমনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আড়াই মাস সেখানে চিকিৎসার পর অবস্থার আরো অবনতি হলে ত্বকিকে সিঙ্গাপুরে নিয়ে চিকিৎসা করানো হয়। ঘটনার দুইদিন পর ত্বকীর বোন জামাই কবির হোসেন বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। বর্তমানে ত্বকী পঙ্গু অবস্থায় জীবন যাপন করছে।
দীর্ঘ শুনানী শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ বিচারক আসামী আবু সাঈদ লিমনকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন এবং ৫০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন আদালত। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop