বিনোদনের সময়ভক্তের কথায় শ্রীলেখার ‘নগ্ন’ ভিডিও প্রকাশ

সময় সংবাদ

fb tw
somoy
টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রের নিয়মিত ইউটিউব চ্যানেল ‘আমি শ্রীলেখা’। সেই চ্যানেলের অনেক সাবসক্রাইবারও হয়েছে। সেই চ্যানেলের ভিডিওতে এক ব্যক্তি শ্রীলেখার উদ্দেশে কমেন্ট করেন, ‘এখানে কি আপনার ন্যুড কন্টেন্ট পাওয়া যাবে? তাহলে সাবসক্রাইব করবো’। এই কমেন্ট পেয়ে একটি অন্যরকম ভিডিও বানিয়েছেন শ্রীলেখা।
সেই ভিডিওটি শ্রীলেখা তার চ্যানেলে প্রকাশও করেছেন। সাহসী এই ভিডিও দিয়ে পুরো সমাজকে নতুন এক বার্তা দিয়েছেন শ্রীলেখা। ওই ব্যক্তিকে কড়া জবাবও দিয়েছেন এই ভিডিওর মাধ্যমে।
কলকাতার আবেদনময়ী অভিনেত্রী হিসেবে খ্যাতি রয়েছে শ্রীলেখা মিত্রের। তার সাথে ঢাকাই ছবির দর্শকদের প্রথম সাক্ষাত ঘটে বাসু চ্যাটার্জির পরিচালনায় ফেরদৌসের বিখ্যাত ছবি ‘হঠাৎ বৃষ্টি’তে।
তবে তিনি দুই বাংলারই জনপ্রিয় কমেডি শো মীরাক্কেল’র বিচারক হিসেবে নন্দিত হয়েছেন অনেক বেশি। জি বাংলার এই অনুষ্ঠানের বিচারকার্যের দায়িত্ব পালনের পাশাপাশি সাম্প্রতিককালে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন তিনি। এখনও নিয়মিত অভিনয় করে যাচ্ছেন তিনি।
সূত্র: নিউজ এইটটিন

আরও পড়ুন

এবার সানির মতো নেচে ভাইরাল নোবেল (ভিডিও)এবার গাইলেন রানু মণ্ডলের মেয়ে এলিজাবেথ (ভিডিও)নায়ক ফারদিনকে নিয়ে 'অদ্ভুত' তথ্য দিলেন রানু মন্ডললতা মঙ্গেশকরের বক্তব্যের জবাব দিলেন রানু মন্ডল

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop