বিনোদনের সময়মধুমিতা প্রেক্ষাগৃহে ‘সালমান শাহ জন্মোৎসব’

বিনোদন প্রতিবেদক

fb tw
somoy
বাংলা চলচ্চিত্রের বিস্ময় পুরষ চিত্রনায়ক সালমান শাহ। নব্বই দশকের পরবর্তী সময়ে আধুনিক ও স্টাইলিশ রূপে তার অবির্ভাব। ঢাকাই সিনেমার ক্ষণজন্মা এই স্বপ্নের নায়কের প্রতিটি সিনেমা শুধু ব্যবসায়িক সাফল্যেই পায়নি, সময়ের ব্যবধানে তিনি বাংলা চলচ্চিত্রের একটি ইতিহাস হয়েছেন।
ক্ষণজন্মা চিত্রনায়ক সালমান শাহের আগামী ১৯ সেপ্টেম্বর ৪৮তম জন্মদিন। নন্দিত এই নায়কের জন্মদিন উপলক্ষে ঢুলি কমিউনিকেশনস এবার আয়োজন করতে যাচ্ছে সপ্তাহব্যাপী (২০  থেকে ২৬ সেপ্টেম্বর) ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’।  টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো উৎসব চলবে রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা প্রেক্ষাগৃহে।
‘সালমান শাহ জন্মোৎসব’-২০১৯ দিয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছে  টিএম ফিল্মস। টিএম ফিল্মস এর চেয়ারম্যান দেশের অন্যতম সৌন্দর্য্যবিদ ফারজানা মুন্নী বলেন, ‘সালমান শাহ আমাদের সর্বস্তরের মানুষের কাছে স্বপ্নের নায়ক। তাকে নিয়ে আয়োজিত এই বিশেষ উৎসবের সঙ্গে আমরা যুক্ত হতে পেরে ভালো লাগছে। আমাদের মূল উদ্দেশ্য আগামী প্রজন্মের কাছে সালমান শাহকে নানা আয়োজন করা। এছাড়াও আগামী প্রজন্মের চলচ্চিত্র নির্মাতা, অভিনয়শিল্পী ও দর্শকদের জন্য একটি আন্তর্জাতিকমানের প্ল্যাটফর্ম তৈরি করা হবে বলে জানান তিনি। 
 
উৎসব আহবায়ক নিপু বড়ুয়া জানান, তারকা খচিত জমকালো উদ্বোধনী ও সমাপণী অনুষ্ঠানের মধ্য দিয়ে ২০ সেপ্টেম্বর থেকে ঢাকার মধুমিতা প্রেক্ষাগৃহে সপ্তাহজুড়ে প্রদর্শিত হবে সালমান শাহ অভিনীত জনপ্রিয় ৬টি চলচ্চিত্র। তার আগে ১৯ সেপ্টেম্বর অমর প্রয়াত এই নায়কের জন্মদিন ঘিরে হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। যেখানে কেক কেটে নানা আনুষ্ঠিকতার মধ্যদিয়ে শুরু হবে সালমান শাহের এই জন্মোৎসব।
 
প্রসঙ্গত. ঢাকাই সিনেমার জনপ্রিয় প্রয়াত চিত্রনায়ক ১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে আত্বপ্রকাশ করেন। মাত্র চার বছরের ক্যারিয়ারে দর্শকদের ২৭টি জনপ্রিয় ব্যবসাসফল সিনেমা উপহার দেন। ক্যারিয়ারে তুঙ্গে থাকা অবস্থায় নিজ বাসায় আকস্মিক ভাবে মৃত্যুবরণ করেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop