শিক্ষা সময়বশেমুরবিপ্রবিতে শিক্ষার্থীর ওপর হামলা

সময় সংবাদ

fb tw
somoy
গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) হামলার শিকার হয়েছেন এক সাংবাদিক। হামলায় গুরুতর আহত আলোকিত বাংলাদেশের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শামস জেবিনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শামস জেবিন বেলা ১২টার দিকে নিজ বিভাগে মিডটার্ম পরীক্ষা দিতে যান। পরীক্ষা শুরু হওয়ার আগে কয়েজন ছাত্র তাকে ক্লাস রুম থেকে বের করে নিয়ে গিয়ে মারধর করে। এসময় জেবিন গুরুতর আহত হলে তাকে সেখানে ফেলে রেখে তারা চলে যায়। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
শিক্ষার্থীরা জানান, বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী ফয়সাল সাজিদের নেতৃত্বে প্রায় ১৫-২০জন এই হামলা চালায়। এসময় তারা বলে, ‘ভিসি তোকে নিয়ে যেতে বলছে, তোকে নিয়ে যেতে হবে।’
হামলার শিকার ওই শিক্ষার্থী শামস জেবিন বলেন, ক্যাম্পাসে সাংবাদিকদের বিরুদ্ধে প্রশাসনের অন্যায় সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে তাদের পাশে দাড়াই। এ কারণেই আমার ওপর এভাবে হামলা চালানো হয়। এছাড়াও আরও যারা প্রতিবাদী হয়েছেন তাদেরও এভাবে খুঁজে বেড়াচ্ছে বলেন জানান তিনি।
এ বিষয় জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আশিকুজ্জামান ভূইয়া বলেন, জেবিন প্রক্টর অফিসে একটি অভিযোগ দিয়েছে। বিষয়টি খোঁজ নিয়ে আমরা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।
এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. খোন্দকার মো. নাসিরউদ্দিনের সঙ্গে মোবাইলে যোগাযোগ করতে কল দিলে তিনি রিসিভ করেননি। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop