ksrm

বিনোদনের সময়মেহজাবিনকে নিয়ে ছড়ানো সেই ভিডিও রহস্য উদঘাটন

সময় সংবাদ

fb tw
somoy
ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। বিশেষ দিনের নাটক-টেলিফিল্মে বেশ নিয়মিত তিনি। ভিন্নধারার নাটকে অভিনয় করে দর্শকের কাছে বরাবরই প্রশংসাতি হয়েছেন এ লাক্স তারকা।
সোমবার (১৬ সেপ্টেম্বর) অনলাইনে ভাইরাল হয়েছে ৩৪ সেকেন্ডের একটি নীল ভিডিও। অভিনেত্রী মেহজাবিনের নামে ছড়ানো হয়েছে সেটি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মেহজাবিনের নাম ব্যবহার করে অনেকে না বুঝে সেটি শেয়ার দিচ্ছেন। আর এ ভিডিওটি নিয়ে ভক্তদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।
মূলত ভিডিওটি কোনো এক পর্ন সাইটের বলে জানা গেছে। ভুয়া এই ভিডিও নিয়ে বিব্রত মেহজাবীন ও তার পরিবার। এই নীল ভিডিওর বিষয়টি নিয়ে ভক্তদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মেহজাবীন চৌধুরী।
ভুয়া এ ভিডিও নিয়ে বিব্রত মেহজাবিন ও তার পরিবার। সোমবার রাত সাড়ে ১০টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক ওয়ালে দেয়া এক স্ট্যাটাসে এ অনুরোধ জানান তিনি।
নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে তিনি মিথ্য অপবাদের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।
তিনি লিখেছেন, ‘আজকে সামাজিক মাধ্যম ফেসবুকে একটা ভিডিও ছড়িয়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তি সৃষ্টি করছেন। আমার সকল ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে আমার অনুরোধ মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।’
তিনি আরও লিখেন, ‘আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়ার অনুরোধ করেছি।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop