শিক্ষা সময়নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন থেকে সাত সদস্যসের পদত্যাগ

সময় সংবাদ

fb tw
somoy
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) অফিসার্স এসোসিয়েশন থেকে সাত সদস্য পদত্যাগ করেছেন। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সাত সদস্য তাদের স্বাক্ষরিত পদত্যাগ পত্র নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’র উপাচার্য বরাবর প্রেরণ করে।
এ বিষয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের পদত্যাগকৃত কার্যকরী সদস্য মেজবাহ উদ্দিন পলাশ, ফোনে পদত্যাগের সত্যতা নিশ্চিত করে বলেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন ১১জন সদস্য নিয়ে গঠিত। এই কমিটির সাতজন সদস্য পদত্যাগ করেছে।
পদত্যাগপত্রে অব্যাহতি প্রসঙ্গে জানতে চাইলে তিনি জানান, এটা হইতো ভাষাগত ভুল। তবে আমরা সাতজন সদস্য অফিসার্স এসাসিয়েশন থেকে পদত্যাগ করেছি। 
অব্যাহতি পত্রে পদত্যাগকৃত সদস্যরা উল্লেখ করেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন দীর্ঘদিন যাবত সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী কার্যক্রম পরিচালনা করতে না পারায় এবং অকার্যকর থাকায় আমরা উক্ত কমিটি থেকে অব্যাহতির সিদ্ধান্ত গ্রহণ করি। আমরা নিম্ন স্বাক্ষরকারীগণ অদ্য হতে আর উক্ত কমিটির কোনরূপ সদস্য রইলাম না। কর্তৃপক্ষকে গঠনতন্ত্র অনুযায়ী পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য বিনীত অনুরোধ জানানো হইলো। 
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন পদত্যাগকৃত সদস্যরা হলেন, কার্যকরী সদস্য মেজবাহ উদ্দিন, মো. ইবনে ওয়াজিদ ইসলাম (সদস্য মনোনীত), জিয়াউর রহমান ভূঁঞা (সদস্য), নার্গিস আক্তার হেললী (কোষাধ্যক্ষ), প্রকৌশলী মো.আবদুল্যাহ বিন ফারুক (সহ-সভাপতি), জিনাত আরা চৌধুরী (মহিলা সম্পাদিকা), মাহমুদুর রহমান (ক্রীড়াও সাংস্কৃতিক সম্পাদক) 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop