খেলার সময়বিভিন্ন জেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

সময় সংবাদ

fb tw
somoy
পটুয়াখালীর বাউফলে অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা। এছাড়া দেশের বিভিন্ন জেলায়ও অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।
পটুয়াখালীর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভা অংশ নেয়। এসময় খেলা দেখতে কয়েক হাজার দর্শক মাঠে উপস্থিত হয়।
ঝিনাইদহেও শুরু হয়েছে আন্ত:উপজেলা অনূর্ধ্ব ১৭ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। মঙ্গলবার বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী খেলায় অংশ নেয় মহেশপুর উপজেলা ও সদর উপজেলা একাদশ।
পাবনায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উদ্যোগে এবং পাবনা জেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধন করা হয়েছে অনূর্ধ্ব ১৭ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট। উদ্বোধনী খেলায় পাবনা পৌরসভাকে ১-০ গোলে হারায় সুজানগর উপজেলা।
এদিকে, নাটোরেও শুরু হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। যেখানে প্রথম খেলায় গুরুদাসপুর ও নলডাঙ্গা উপজেলা বালক ও বালিকা দল মুখোমুখি হয়। বালকদের খেলায় গুরুদাসপুর ৩-১ গোলে নলডাঙ্গাকে হারায়।
এছাড়া, গোপালগঞ্জেও অনুষ্ঠিত হয়েছে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা। খেলায় গোপীনাথপুর ইউনিয়নকে ৩-০ গোলে হারিয়েছে রঘুনাথপুর ইউনিয়ন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop