অন্যান্য সময়এক নারীতে অতিষ্ঠ পুরো থানা (ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
মাঝরাতে রাস্তায় ঘোরাফেরা করায় আদিবাসী এক নারীকে ধরে আনে পুলিশ। আর তাকে এনেই বিপত্তিতে পড়তে হয় পুলিশকে। সারা রাস্তা উন্মাদের মত গান গেয়ে ‘অসহনীয়’ করে তোলে পুলিশ স্টেশনকে। এ ঘটনা ঘটে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের পূর্ব বর্ধমানের ভাতার থানার পুলিশ স্টেশনে।
জানা গেছে, মধ্যরাতে রাস্তায় ঘোরাঘুরির সময় এক মানসিক ভারসাম্যহীন আদিবাসী নারীকে উদ্ধার করে নিয়ে আসে ভাতার থানার পুলিশ। এরপর থানায় বসে সারারাত ধরে গলা ছেড়ে গান গেয়ে গেলেন ওই নারী। তাকে এক মুহূর্তের জন্য চুপ করাতে পারেননি পুলিশকর্মীরা।
শুধু তাই নয়, তার গান না শুনে কেউ অন্যমনস্ক হলেই সেই পুলিশকর্মী ও সিভিক ভলেন্টিয়ার্সকে ধাক্কাধাক্কি করেন ওই নারী। গান শুনতে শুনতে ঘুমিয়ে পড়ার অপরাধে এক নারী পুলিশকর্মীকে গলা টিপেও ধরেন। গত রোববার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত অবিরাম চলে ওই নারীর উৎপাত। তার জেরে কার্যত নাজেহাল পুলিশ।
পুলিশ সূত্রে খবর, রোববার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত গান করতেই ব্যস্ত ছিলেন ওই নারী। তারই মধ্যে অনেক অনুনয় বিনয় করে পুলিশ জানতে পারে তার বাড়ি ঝাড়গ্রামের বিনপুর থানা এলাকায়। ভাতার থানার ওসি প্রণব ব্যানার্জি জানিয়েছেন, বিনপুর থানার পুলিশকে খবর দেয়া হয়েছে। যাতে তার বাড়ির লোকজনদের জানাতে পারে। তবে এদিন দুপুর পর্যন্ত বিনপুর থানা থেকে কোনো উত্তর আসেনি। তাই ভাতার পুলিশ এখনও ভুগছে ‘গানআতঙ্কে’।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop