খেলার সময়মেসির ফেরার ম্যাচে বার্সার হোঁচট

সময় সংবাদ

fb tw
somoy
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের উদ্বোধনী ম্যাচে হোঁচট খেলো স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। লিওনেল মেসির ফেরার ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডের সাথে গোলশূন্য ড্র করেছে কাতালানরা।
চ্যাম্পিয়ন্স লিগ শুরুর রাত। মেসির ইনজুরি কাটিয়ে মাঠে ফেরার রাত। চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে প্রথম বারের মত বার্সেলোনা ও বরুশিয়া ডর্টমুন্ড লড়াই। সব মিলিয়ে সিগনাল ইদুনা পার্ক আলো ছাড়ানোর মঞ্চ।
ডর্টমুন্ডের শুরুটা ছিল বেশ। প্রথম ১০ মিনিটে বেশ কিছু আক্রমণ করে জার্মান জায়ান্টরা। তবে তার সবই ধারহীন। কার্যকর আক্রমণটি আসে ম্যাচের ২৫ মিনিটে। তবে মার্কো রয়েসের নেয়া শটে কোনো অঘটন ঘটতে দেয়নি বার্সা গোলরক্ষক টের স্টেগেন। প্রথমার্ধে কোনো বড় সুযোগ না পাওয়া বার্সা বিরতিতে যায় গোল শূন্য ড্র নিয়ে।
বিরতি থেকে ফিরে ম্যাচের সবচেয়ে বড় ভুল করে বসে বার্সা ডিফেন্ডার সেমেদো। ডি বক্সে জেডন সাঞ্চোকে ফাউল করলে পেনাল্টি পায় ডাই বরুশিয়ানরা। তবে রয়েসের পেনাল্টি ঠেকিয়ে দেন স্টেগেন।
তার খানিক বাদেই ৫৯ মিনিটে অবশেষে মাঠে নামেন মেসি। তবে কাতালানদের ভাগ্য বদলাতে পারেননি ম্যাচের শেষ মিনিটেও। আর তাতেই 'এফ' গ্রুপে গোল শুন্য ড্র দিয়েই ইউসিএল মিশন শুরু করে স্প্যানিশ জায়ান্টরা। আর তাই বরুশিয়ানদের আক্ষেপে পুড়তে হয় অনেক গুলো সহজ সুযোগ কাজে লাগাতে না পারাটাকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop