ksrm

বিনোদনের সময়গান গাইতে ঢাকায় আসছেন রানু মণ্ডল

সময় সংবাদ

fb tw
somoy
এক সময় রেলস্টেশনে গান গেয়ে জীবিকা নির্বাহ করতেন রানু মণ্ডল। বলিউডের বিখ্যাত সুরকার হিমেশ রেশমিয়ার চোখে ধরা পড়ে তার মেধা। এরপরই রূপকথাকেও হার মানিয়ে ঘুরে দাঁড়িয়েছেন রানু।
হিমেশের সঙ্গে ‘তেরি মেরি প্রেম কাহানি’ গানটিতে ডুয়েট করার পর ভাইরাল হন রানু মণ্ডল। সামাজিক মাধ্যম থেকে গণমাধ্যম, সব যায়গায় রানুকে নিয়ে হইচই পড়ে যায়।
রানুকে নিয়ে ইতোমধ্যে বলিউডে ছবি নির্মাণের ঘোষণা দেয়া হয়েছে। ইতোমধ্যে তিনি তিনটি গানে ডুয়েট করেছেন।
এবার বাংলা সিনেমায় গান গাইতে ঢাকায় আসছেন রানু মণ্ডল। কলকাতার সংবাদমাধ্যম ‘খবর অনলাইন’ বুধবার (১৮ সেপ্টেম্বর) এ তথ্য জানিয়েছে।
খবরে বলা হয়েছে, বাংলাদেশের ছবিতে গান গাইতে চলেছেন এ লতাকণ্ঠী গায়িকা। সে জন্য তিনি পাসপোর্টও করতে দিয়েছেন। কলকাতার রুবির মোড়ে অবস্থিত পাসপোর্ট অফিসে দেখা গেছে তাকে। সেখান থেকে জানা যায় তিনি বাংলাদেশে আসার উদ্দেশে পাসপোর্ট করতে দিয়েছেন।
আরও জানা গেছে, ইতোমধ্যে তিনি পাসপোর্টের সব পক্রিয়া সম্পন্ন করেছেন। অচিরেই তিনি কলকাতায় বাংলাদেশ অ্যাম্বাসিতে ভিসার জন্য আবেদন করবেন।
তবে রানু মণ্ডলের বাংলাদেশে আসার বিষয়ে তার আবিষ্কারক অতীন্দ্র চক্রবর্তী কিছু বলেননি ভারতীয় সংবাদ মাধ্যমে। মূলত অতীন্দ্র চক্রবর্তীর রেকর্ড করা রানুর ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হওয়ার পর হৈ চৈ পড়ে যায় সবখানে।

আরও পড়ুন

ওপারে রানু মণ্ডল, বাংলাদেশে মিলল সুতপা মণ্ডল (ভিডিও)মুক্তি পেল রানু মণ্ডলের ‘তেরি মেরি’ পুরো গান (ভিডিও)এবার গাইলেন রানু মণ্ডলের মেয়ে এলিজাবেথ (ভিডিও)নায়ক ফারদিনকে নিয়ে 'অদ্ভুত' তথ্য দিলেন রানু মন্ডললতা মঙ্গেশকরের বক্তব্যের জবাব দিলেন রানু মন্ডল

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop