খেলার সময়মাহমুদুল্লাহ'র ব্যাটে টাইগারদের বড় সংগ্রহ

সময় সংবাদ

fb tw
somoy
ত্রিদেশীয় সিরিজের নিজের তৃতীয় ম্যাচে জিম্বাবুয়েকে ১৭৬ রানে টার্গেট দিয়েছে বাংলাদেশ। টাইগার অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদের অসাধারণ ইনিংসে লড়াইয়ে পুঁজি পায় সাকিব-মুশফিকরা। ৪১ বলে ৬২ রান করেন রিয়াদ। অন্যদিকে ফাইনালে টিকে থাকতে হলে জিম্বাবুয়েকে এই ম্যাচে জয় পেতে হবে। আর হেরে গেলে ফাইনাল খেলা হবে না তাদের।        
ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচেও ওপেনিংয়ে রদবদল। এবার লিটনের সঙ্গে নাজমুল হাসান শান্ত। এই জুটিতে আসে ৪৯ রান। সৌম্য সরকারের পরিবর্তে খেলতে নেমে ভালো করতে পারেননি শান্ত। কাইল জার্ভিসের বলে ফিরে যাওয়ার আগে করেন ৯ রান। এরপরই ফিরে যান ভালো লিটস দাস। এমফুপুর বলে ২২ বলে ৩৮ রান আসে এই ডানহাতির ব্যাটে।
দলীয় অধিনায়ক সাকিব আল হাসানও ছন্দে নেই। ৯ বলে ১০ রান আসে তার ব্যাট থেকে। রায়ান বার্লের বলে উঠিয়ে মারতে গিয়ে শন উইলিয়ামনকে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেন তিনি। ৯ বলে ১ চারে ১০ করেন তিনি। আবারও বিপর্যয়ে বাংলাদেশ। তবে, এই বিপর্যয় সামলে নেন অভিজ্ঞ দুই ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম। গড়েন ৭৮ রানে মূল্যবান জুটি। সেই সাথে সামলে নেনে দলের বিপর্যয়।
দলীয় ১৪৩ রানে টিনোটেন্ডা মুতোম্বোজি বলে ব্রেন্ড টেইলরের হাতে ক্যাচ আউট হন মিস্টার ডিপেন্ডবল। করেন ২৬ বলে ৩২ রান। প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে দল জেতানো আফিফ এই ম্যাচে ব্যর্থ।  করেন ৮ বলে ৭ রান করেন এই বাঁ-হাতি। শেষ দিকের ব্যাটসম্যানদের ব্যর্থতায় ১৭৫ রানে থামতে হয় টাইগারদের।
দলের হয়ে সর্বচ্চো ৬২ করেন মাহমুদুল্লাহ রিয়াদ। লিটন দাস ৩৮ ও মুশফিক করেন ৩২। জিম্বাবুয়ের বোলার কাইল জার্ভিস নেন ৩ উইকেট।
স্কোর : ১৭৫/৬
বাংলাদেশ
নাজমুল হাসান শান্ত ১১ (৯)
লিটন দাস ৩৮ (২২)
সাকিব আল হাসান ১০ (৯)
মুশফিকুর রহিম ৩২ (২৬)
মাহমুদুল্লাহ রিয়াদ ৬২ (৪১)
আফিফ হোসেন ৭ (৮)
মোসাদ্দেক হোসেন ২ (৩)
মোহাম্মদ সাইফুদ্দিন ৬* (২)
আমিনুল ইসলাম ০* (০)
 
বোলার
এনদুবু ৩-০-৩২-০
কাইল জার্ভিস ৪-০-৩২-৩
এমফুপু ৪-০-৪২-২
শন উইলিয়ামসন ৪-০-২৬-০
রায়ান বার্ল ১-০-১৩-১
টিনোটেন্ডা মুতোম্বোজি ৩-০-১৭-১
মাদজিভা ১-০-১০-০ ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop