খেলার সময়আব্বাসের বাড়িতে চলছে ছাত্রদলের ভোট

সময় সংবাদ

fb tw
somoy
রাজধানীর শাহজাহানপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বাসায় ছাত্রদলের কাউন্সিল চলছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) রাত আটটা থেকে এ কাউন্সিল শুরু হয় বলে সময় সংবাদকে জানিয়েছেন কাউন্সিলের দায়িত্বপ্রাপ্ত একাধিক নেতা।
আদালতের স্থগিতাদেশের পরেও কাউন্সিল করতে কোনো সমস্যা হবে না বলে দাবি করেছেন তারা।
বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদলের কাউন্সিল হওয়ার কথা ছিলো। সে মোতাবেক কাউন্সিলর, প্রার্থী ও নেতা-কর্মীরা বিএনপির নয়াপল্টন অফিসের সামনে জড়ো হতে থাকেন। ছাত্রদলের পদপ্রত্যাশী কয়েকজন নেতা জানিয়েছেন, বিকেল পাঁচটার দিকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কাউন্সিলর, প্রার্থী ও দায়িত্বপ্রাপ্ত নেতাদের সঙ্গে স্কাইপের মাধ্যমে বৈঠক করেন। সেখানেই সিদ্ধান্ত হয় মির্জা আব্বাসের বাসায় কাউন্সিল করার।
বিএনপি নেতারা জানিয়েছেন, কেন্দ্রীয় কার্যালয়ে জায়গা সংকুলান, বিদ্যুতের সমস্যাসহ বেশ কিছু সমস্যার কারণে সেখান থেকে কাউন্সিল সরিয়ে মির্জা আব্বাসের বাসায় নেয়া হয়েছে।
জানা গেছে, তারেক রহমানের সঙ্গে বৈঠকের পর ছাত্রদলের নেতাদের সঙ্গে বিএনপির শীর্ষস্থানীয় নেতদের আবারো বৈঠক হয়। এরপর রাত আটটায় শুরু হয় ভোট। পাঁচটি বুথে সব বিভাগের ভোটগ্রহণ হচ্ছে বলে জানা গেছে।
রাতেই ভোটগ্রহণ শেষ হবে বলে আশা করছেন দায়িত্বশীল নেতাকর্মীরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop