বাণিজ্য সময়৮ ক্যাটাগরিতে ‘টয়োপ ২০১৯’ পুরস্কার পেলেন ১০ জন

সময় সংবাদ

fb tw
somoy
উচ্চ জিডিপি প্রবৃদ্ধির সুফল দেশের প্রান্তিক ও সুবিধাবঞ্চিত মানুষের কাছে পৌঁছাতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।
বুধবার (১৮ সেপ্টেম্বর) জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল বাংলাদেশের ‘টয়োপ ২০১৯’ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অনুষ্ঠানে এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম জানান, তরুণদের দক্ষতা উন্নয়নকে গুরুত্ব দিয়ে একটি আন্তর্জাতিক মানের ইনস্টিটিউট গড়ে তুলতে কাজ শুরু করেছে তাদের সংগঠন।
রাজধানীর একটি হোটেল আয়োজিত এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সারাবিশ্বে তরুণ নেতৃত্ব গড়ে তুলতে জুনিয়র চেম্বারের বিভিন্ন কর্মসূচি তুলে ধরা হয়। অনুষ্ঠানে জাতীয় সংসদের চিফ হুইপ নুর এ আলম চোধুরী, জেসিআই এর ন্যাশনাল প্রেসিডেন্ট ইরফান ইসলামসহ সংগঠনের সদস্য ও বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল সময় টেলিভিশন। স্বেচ্ছাসেবী এ সংগঠন থেকে এবার ৮ ক্যাটাগরিতে ১০ জনকে পুরস্কার দেয়া হয়। এরমধ্যে ক্রীড়াক্ষেত্রে অবদানের জন্য মাশরাফি বিন মর্তুজা, রাজনীতিতে মহিবুল হাসান চৌধুরী নওফেল, ব্যবসায় শায়ান এফ রহমান ও সালমান করিম, নারী নেতৃত্বে তাহমিনা মোস্তফাকে পুরস্কার দেয়া হয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop