খেলার সময়আমরা ক্রিস গেইল, আন্দ্রে রাসেল নই : রিয়াদ

সময় সংবাদ

fb tw
somoy
আমরা ক্রিস গেইল, আন্দ্রে রাসেল নই। স্কিল হিটিংয়ের দিকেই আমাদের বেশি নজর থাকে। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এমটাই জানিয়েছেন অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ।
মাহমুদউল্লাহ বলেন, ‘আমার কাছে মনে হয় আমরা স্কিল ব্যাটিংয়ে অনেক বেশি পারদর্শী পাওয়ার হিটিংয়ের চেয়ে। যখন আমরা নিরাপদ থাকি তখন সম্ভবত আমরা আমাদের পাওয়ারটা আরো বেশি কার্যকর করতে পারি। মনে হয় না আমরা ক্রিস গেইল, আন্দ্রে রাসেল। স্কিল হিটিংয়ের দিকেই আমাদের বেশি নজর থাকে।’
জিম্বাবুয়ের পেসার কাইল জার্ভিসের করা ১৮তম ওভারের শেষ চারটি বল ছিল ফুলটস। তবে এর পূর্ণ ফায়দা তুলতে পারেনি বাংলাদেশ। ওভারের তৃতীয় বল থেকে আফিফ হোসেন দুই রান নেন, এর পরের বলে এক রান। ওভারের পঞ্চম বলে মাহমুদউল্লাহ রিয়াদ এক রান নেয়ার পর শেষ বলে ২ রান নিয়ে ওভার শেষ করেন আফিফ।
টাইগারদের ইনিংসে বেশ কয়েকটি ফুলটস বল দিয়েছেন জিম্বাবুইয়ান বোলাররা। তার একটিও কাজে লাগাতে পারেনি বাংলাদেশ। অন্যদিকে ফুলটসে আউট হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ এবং মোসাদ্দেক হোসেন। যেখানে ফুলটস বলে ক্রিস গেইল, আন্দ্রে রাসেলরা পেলে মুহূর্তেই সীমানা ছাড়া করতেন। এ বিষয়টি মেনে নিয়েছেন মাহমুদউল্লাহ। তিনি বলেন, পাওয়ার হিটিংয়ের চেয়ে বাংলাদেশের ব্যাটসম্যানরা স্কিল হিটিংয়েই বেশি পারদর্শী।
মাহমুদউল্লাহ বলেন, ‘আজ আমি একটি ফুলটস বলে আউট হলাম। আরেকটা সম্ভবত মিস করেছি। এক দুইজন এমন মিস করেছে। আমার মনে হয় আমাদের মধ্যে ফুলটস বলে মুশফিকই সবচেয়ে ভালো মারে। এ জিনিসগুলোতে মনোযোগ দিতে হবে। শেষের দিকে স্কিল হিটিংয়ের চেয়ে কীভাবে পাওয়ার হিটিং বাড়ানো যায় ব্যাটিং কোচের সঙ্গে এগুলো নিয়ে কথা বলাই ভালো।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop