আন্তর্জাতিক সময়আসামে পুলিশের বেদম মারধরে ‘গর্ভের সন্তানের মৃত্যু’

সময় সংবাদ

fb tw
somoy
এক গর্ভবতী নারী ও তার দুই বোনকে বেদম মারধর করেছে ভারতের আসামের একদল পুলিশ সদস্য। এতে গর্ভবতী ওই নারীর সন্তান মারা গেছে বলে অভিযোগ তার। আসামের দারাং জেলার এক পুলিশ ফাঁড়িতে তাদের নির্যাতন করা হয় বলে ভারতীয় সংবাদমাধ্যম নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসের বরাত দিয়ে জানিয়েছে জিও টিভি।
পুলিশের ওই পিটুনির পর আহতবস্থায় গর্ভবতী ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হলে তার গর্ভপাত হয়। সন্তান হারানোর জন্য ওই নারীকে পুলিশকে দোষারোপ করেছেন। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।
ওই প্রতিবেদনে বলা হয়, চলতি মাসের ৮ তারিখে ওই নির্যাতনের ঘটনা ঘটে। এরপর ওই নারী অভিযোগ জানাতে চাইলেও সেই অভিযোগ না নেয়ায় তিনি সংবাদকর্মীদের বিষয়টি জানানোর পরই সামনে আসে।
এক অপহরণ মামলায় মিনুওয়ারা বেগম, সানুওয়ারা ও রুমেলা নামের ওই তিন নারীকে তুলে নিয়ে যায় পুলিশ। পরবর্তীতে থানার রাতভর তাদের নির্যাতন করা হয়।
গর্ভবতী ওই নারীর এক বোন বলেন, আমাদের লাঠি দিয়ে অমানুষিক নির্যাতন করা হয়। ওই নির্যাতনের কারণেই আমার বোন তার সন্তান হারিয়েছে। 
এ বিষয়ে আসামের পুলিশ পরিদর্শক বলেন, এক মুসলিম যুবক এক হিন্দু তরুণীকে অপহরণ করেছিল। ওই মামলার সঙ্গে সংযোগ থাকায় তাদের আটক করা হয়।
তবে মেডিকেল রিপোর্ট দেখে নির্যাতনের আলামত পাওয়া গেলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও আশ্বাস দেন তিনি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop