খেলার সময়চ্যাম্পিয়ন্স লিগে ম্যানসিটির জয় দিয়ে আসর শুরু

সময় সংবাদ

fb tw
somoy
চ্যাম্পিয়ন্স লিগের ‘সি’ গ্রুপে প্রত্যাশিত জয়ে আসর শুরু করলো ম্যানচেস্টার সিটি। শাখতার দোনেস্ককে ৩-০ গোলে হারিয়েছে সিটিজেনরা। আরেক ম্যাচে ‘বি’ গ্রুপে রেড স্টার বেলগ্রেডকে ৩-০ গোলে হারিয়ে শুভ সূচনা বায়ার্ন মিউনিখের। একটি করে গোল করেছেন কিংসলে কোমান, রবার্ট লেবোডোভস্কি আর টমাস মুলার।
গেলো মৌসুমটা শেষ করেছে লিগ শিরোপা উঁচিয়ে। তবে নতুন মৌসুমের গোড়াতেই কিছুটা পিছিয়ে পড়েছে ম্যানচেস্টার সিটি। লিগে শেষ ম্যাচে বড় ধাক্কা খেয়েছে নরউইচ সিটির বিপক্ষে হেরে। অবশ্য চ্যাম্পিয়ন্স লিগে দুর্দান্ত শুরুটায় কিছুটা হলেও কাটবে সে ক্ষেদ।
প্রতিপক্ষ শাখতার দোনেস্ককে মাঠে বলটা শুরু থেকে নিজেদের দখলে রেখেছে সিটিজেনরা। ফল পেতেও খুব দেরি হয়নি। ২৫ মিনিটেই স্বাগতিক ভক্তদের নিষ্প্রভ করে দেন মাহরেজ। গিনদোয়ানের শট পোস্টে লেগে ফেরত আসলে তাকে জালে পুড়েন এই আলজেরিয়ান ফরোয়ার্ড। বিরতির আগেই লিড দ্বিগুণ করেন গার্দিওলা শিষ্যরা। এবার মাহরেজের পাস থেকে লক্ষ্যভেদ করেন জার্মান মিডফিল্ডার গিনদোয়ান।
দ্বিতীয়ার্ধ্বে ৫৪ মিনিটে ব্যবধানটা আরো বাড়তে পারতো ইপিএল চ্যাম্পিয়নদের। তবে ওটামেন্ডির গোল কাটা পড়ে অফসাইডের ফাঁদে। তবে ৭৬ মিনিটে আর হতাশ করেননি গ্যাব্রিয়েল জেসুস। কেভিন ডি ব্রুইনের অ্যাসিস্ট থেকে ম্যানচেস্টার জায়ান্টদের ৩-০ ব্যবধানে এগিয়ে নেন এই ব্রাজিলিয়ান। আর তাতেই চ্যাম্পিয়ন্স লিগে জয় দিয়ে যাত্রা শুরু করলো ম্যানসিটি।
এদিকে স্বাগতিক রেডস্টার বেলগ্রেডকে শুরু কোনঠাসা করে রাখে নিকো কোভাচ শিষ্যরা। তবে গোলের দেখা পেতে বায়ার্ন মিউনিখের অপেক্ষাটা ৩৩ মিনিটের। ইভান পেরিসিচের ক্রস থেকে পাওয়া বলে উড়ন্ত হেডারে দলকে এগিয়ে নেন ফরাসি মিডফিল্ডার কিংসলে কোমান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop