খেলার সময়যেখানে সবার ওপর কোহলি

সময় সংবাদ

fb tw
somoy
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মোহালিতে বড় জয় তুলে নিয়েছেন বিরাট কোহলির দল। এক ওভার বাকি থাকতে এই জয় নিশ্চিত করে কোহলি-রোহিত শর্মারা। ৫২ বলে ৭২ রানের অপরাজিত থেকেই ম্যাচ শেষ করেছেন তিনি। তার এই ইনিংসটি টি-২০ ক্রিকেটে তিনি ছাপিয়ে গিয়েছেন রোহিত শর্মাকেও। ৭১ ম্যাচে এখন কোহলির রান ২৪৪১। সেখানে ওপেনার রোহিত শর্মার কিছুটা পিছিয়ে পড়েছেন। ৯৭ ম্যাচে তার রান ২৪৩৪।
বুধবার (১৮ সেপ্টেম্বর) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচে রান আসেনি রোহিতের ব্যাট থেকে। মাত্র ১২ রান করেই আউট হয়ে যান এই ওপেনার। তারপর শিখর ধাওয়ানকে নিয়ে ১৫০ রানের লক্ষ্যে শক্ত ভিত তৈরি করেন বিরাট কোহলি।
১২ বলে ১২ রান করে রোহিত আউট হওয়ার পর ধাওয়ান ৩১ বলে ৪০ রান করে ভারতীয় ব্যাটিংকে ভরসা দেন। তিনি ফিরে গেলে চার নম্বরে নমানো হয় ঋষভ পন্থকে। কিন্তু আবারও হতাশ করে চার রান করেই ফিরে যান তিনি। এরপর বিরাটের সঙ্গে ইনিংস শেষ করেন শ্রেয়াস আয়ার। ১৬ রান করে অপরাজিত থাকেন তিনি।
ম্যাচের সেরা কোহলি বলেন, ‘যখন তুমি এভাবে খেলে দলের জ‌ন্য জয় তুলে আনতে পারবে তখন সব সময়ই ভাল অনুভূতি হবে।''
তিনি আরও বলেন, ‘‘পিচ খুব ভাল ছিল। বোলাররা দারুণ বল করেছে। আমাদের জন্য অনেক কিছু সদর্থক ছিল। এবং আমরা সঠিক দিকেই এগোচ্ছি। আমার শার্টের সামনে যে ইন্ডিয়ার ব্যাজ রয়েছে সেটা দেশের হয়ে খেলার গর্ব। কেউ যদি নিজের দলের হয় জয় তুলে আনতে চায় তাহলে রাস্তা বেরিয়ে যায়। মনের ভিতর থাকতে হবে দেশের হয়ে ম্যাচ জিতব।''
তিন ম্যাচের সিরিজে এখন ১-০তে এগিয়ে ভারত। প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গিয়েছে। শেষ ম্যাচ রবিবার বেঙ্গালুরুতে।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop