খেলার সময়একহাতে বিরাট কোহলির ক্যাচ, ভিডিও ভাইরাল

সময় সংবাদ

fb tw
somoy
ফিটনেসের দিক থেকে বারাবরই প্রসংসিত ভারতীয় অধিনয়ক বিরাট কোহলি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে মোহালিতে একহাতে ক্যাচ নিয়ে তিনি আবারও প্রমাণ করলেন, ফিটনেসে তিনি কতটা এগিয়ে।
বুধবার (১৮ সেপ্টেম্বর) দক্ষিণ আফ্রিকার ওপেনার কুইন্টন ডি কককে ঘণ্টায় ১৪১.২ কিলোমিটার বেগে বল করেন নভদীপ সাইনি। বলটি পুল করারতে গিয়ে ঠিকমতো টাইমিং করতে পারেননি প্রটিয়া অধিনায়ক। বোলারের মাথার উপর দিয়ে গিয়ে সেই বল মিড-অফে যেতেই দৌড়ে রীতিমতো নিজেকে ছুঁড়ে দিয়ে সেই বল ধরে নেন কোহলি।
ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন কোহলি। নির্ধারিত ২০ ওভারে ১৪৯ রানে থামে দক্ষিন আফ্রিকা। অর্ধশতক তুলে নেন ডি কক। মিডিয়াম পেস বোলার দীপক চাহার চার ওভারে ২২ রান দিয়ে দুই উইকেট নেন। যা দক্ষিণ আফ্রিকাকে কম রানে আটকে দিতে সাহায্য করে স্বাগতিকদের।
যদিও ভালো শুরু এনে দিয়েছেন ডি কক। দ্বিতীয় উইকেটে তেম্বা বাভুমার সঙ্গে ৫৭ রানের পার্টনারশিপ করেন। তেম্বার ভাগ্য খারাপ; ৪৯ রানে আউট হয়ে যান তিনি। ডি কককে সদ্য দক্ষিণ আফ্রিকা টি-২০ দলের দায়িত্ব দেওয়া হয়েছে। তাঁর ইনিংসটি এদিন সাজানো ছিল আটটি বাউন্ডারি দিয়ে। অন্যদিকে রবিন্দ্র জাদেজা ও হার্দিক পান্ডিয়া একটি করে উইকেট নেন। শেষ পর্যন্ত ৫ উইকেটে ১৪৯ রানে শেষ হয় দক্ষিণ আফ্রিকার ইনিংস।
১৫০ টার্গেটে ব্যাট করতে নেমে বিরাট কোহলির ৭২ রানের ভর করে ৭ উইকেটের সহজ জয় তুলে নেয় ভারত।
 
#virat kohli amazing catch against South Africa pic.twitter.com/wmdpzPHu3E
— Mamun Shaikh (@SayadulMahmud) September 19, 2019

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop