বাংলার সময়ছিনতাইয়ের নাটকে ফেঁসে গেল বিকাশ ডিস্ট্রিবিউটর

সময় সংবাদ

fb tw
somoy
নাটোরের লালপুরে ছিনতাইয়ের নাটক করতে গিয়ে ফেঁসে গেল বিকাশ ডিস্ট্রিবিউটরের ডিএসও সুমন আলী ও তার মামাতো ভাই হাসান। তাদের গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে তাদের গ্রেফতার ও টাকা উদ্ধারের পর দুপুরে নাটোরের পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানানো হয়। 
প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) আকরামুল হোসেন এক লিখিত বক্তব্যে জানান, গতকাল ১৮ সেপ্টেম্বর লালপুর থানা পুলিশের কাছে সংবাদ আসে, উপজেলার চংধুপইল থেকে গোপালপুর যাওয়ার পথে চিরঞ্জীব মমতাজ স্মৃতিসৌধ এলাকায় বিকাশ ডিস্ট্রিবিউটরের ডিএসও সুমন আলীর কাছ  থেকে অস্ত্রের মুখে বিকাশ’র ৫লাখ ৮০ হাজার টাকা ও প্রতিষ্ঠানের দুইটি মোবাইল ফোন কেড়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা। খবর পেয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা সঙ্গীয় ফোর্সসহ তদন্তে নামেন।
 তদন্তকালে জানতে পারেন বিকাশ ডিস্ট্রিবিউটরের ডিএসও সুমন আলী তার মামাতো ভাই হাসানের যোগসাজসে একটি ছিনতাই ঘটনার নাটক সাজিয়ে বিকাশের টাকা ছিনতাই করেছে। পরে বিকাশ ডিস্ট্রিবিউটরের ডিএসও সুমন আলীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে, টাকাগুলো সে নিজেই ছিনতাই করেছে। সে টাকাগুলো তার মামাতো ভাই হাসানের কাছে রেখেছে। তার স্বীকারোক্তি অনুসারে আজ বৃহস্পতিবার সকালে বড়াইগ্রাম থানার মিস্ত্রিপাড়া এলাকার ইউনুস আলীর ছেলে হাসানের ঘর থেকে ৫ লাখ ৮০ হাজার টাকা উদ্ধার ও হাসানকে গ্রেফতার করা হয়। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop