খেলার সময়পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া

সময় সংবাদ

fb tw
somoy
নিরাপত্তা ইস্যুতে পাকিস্তান সফর থেকে যখন বড় বড় দলগুলো নিজেদের বিরত রাখছে ঠিক সে সময় দেশটি সফরের বিষয়ে ইঙ্গিত দিলো অস্ট্রেলিয়া। তবে সেটি এখনি নয়। ২০২২ সাল নাগাদ দেশটিতে জাতীয় দল পাঠানোর পরিকল্পনা করছে অজিরা।
ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী কেভিন রবার্টস বলেছেন, ২০২২ সালে জাতীয় দল পাকিস্তান সফরে যাবে বলে আশা করছি। তবে এ বিষয় নিয়ে কোনো তাড়াহুড়ো নেই। সিডনি হ্যারল্ডের প্রতিবেদনে এমনটা জনানো হয়েছে।
রবার্টসন বলেছেন, তার পাকিস্তান সফরটি ছিল দেশটি ক্রিকেট বোর্ডের সঙ্গ সম্পর্ক উন্নয়নের জন্য।
গত মঙ্গলবার একদিনের সফরে পাকিস্তান যান রবার্টসন এবং ক্রিকেট অস্ট্রেলিয়ার নিরাপত্তা প্রধান শেন ক্যারোল। মূলত ক্রিকেটারদের নিরাপত্তায় দেশটির নেয়া পদক্ষেপ সম্পর্কে জানতেই তারা সেখানে গিয়েছিলেন।
রবার্টসন বলেন, এই সফরের উদ্দেশ্য ছিলো নিরাপত্তার পুরো বিষয়টা জানা এবং তারা যে পরিকল্পনাগুলো গ্রহণ করেছে সেগুলো দেখা। এছাড়া দুই বছর পর আমাদের ক্রিকেটারদের এবং কোচিং স্টাফের সদস্যদের নিরাপত্তার বিষয়ে আমাদের চাহিদাও তাদের জানিয়েছি। আমরা সফরের কয়েক মাস আগে থেকে নিরাপত্তা নিয়ে প্রেসার কুকারের মতো পরিস্থিতিতে থাকতে চাই না।
তারমানে অস্ট্রেলিয়া আবারো পাকিস্তান সফর করবে? এমন প্রশ্নের জবাবে রবার্টসন বলেন, আমি তেমনটা আশা করছি। ক্রিকেটের স্বার্থে এবং পাকিস্তানের সঙ্গে অস্ট্রেলিয়ার সম্পর্কের গুরুত্বের কারণে আমারা সেখানে সফর করবো বলে আমি সত্যিই আশা করি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop