বাংলার সময়সরকারি ফি’র ৩-৪ গুণ বেশি অর্থ আদায় করতেন মারুফ

সময় সংবাদ

fb tw
somoy
প্রতারণার মাধ্যমে সেবা গ্রহীতাদের কাছ থেকে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে পিরোজপুর বিআরটিএ অফিসের চুক্তিভিত্তিক এক কর্মচারীকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার রাতে তাকে আটক করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। 
আটককৃত মারুফ আকন (৩৩) পিরোজপুর সদর উপজেলার নামাজপুর গ্রামের মৃত মফিজ উদ্দিন আকনের ছেলে। সে পিরোজপুর বিআরটিএ অফিসে সিল কন্ট্রলার হিসেবে চুক্তিভিত্তিক কাজ করত। 
পিরোজপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার জানান, বিআরটিএ অফিসে আগত ব্যক্তিদের দ্রুত সময়ের মধ্যে ড্রাইভিং লাইসেন্স পাইয়ে দেওয়া ও গাড়ির রেজিস্ট্রেশন কাগজ তৈরি করার প্রতিশ্রুতি দিয়ে তাদের কাছ থেকে সরকারি ফিস এর চেয়ে ৩-৪ গুণ অর্থ আদায় করত মারুফ। কখনও জালিয়াতির মাধ্যমে ড্রাইভিং লাইসেন্স করে দিত। এসব অভিযোগের ভিত্তিতে বুধবার রাতে পিরোজপুর ডিবি পুলিশের একটি দল মারুফকে জেলা মৎস অফিসের সামনে থেকে আটক করে। এ ঘটনায় ডিবি পুলিশের উপ-পরিবদর্শক দেলোয়ার হোসেন জসিম বাদী হয়ে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করে। 
উল্লেখ্য বিগত কয়েক মাস ধরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ড্রাইভিং লাইসেন্স করতে লোকজন আসতেছিল পিরোজপুরে। এ ঘটনায় পুলিশ অন্তত ৫০ জনকে বিভিন্ন সময় আটক করেছে। যদিও পরবর্তীতে তাদের ছেড়ে দেওয়া হয়েছে। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop