বিনোদনের সময়‘মা’ হচ্ছেন দীপিকা

সময় সংবাদ

fb tw
somoy
পদ্মাবত খ্যাত বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বিয়ের পর থেকেই বহুবার মা হওয়ার গুঞ্জন উঠেছে। তবে এখনো তার সত্যতা পাওয়া যায়নি। আবার নতুন করে মা হওয়ার গুঞ্জন উঠেছে। 
বুধবার (১৮ সেপ্টেম্বর) মুম্বাইয়ে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি বা আইফা অ্যাওয়ার্ডের ২০তম আসর অনুষ্ঠিত হয়েছে। সেখানে সবুজ গালিচায় দ্যুতি ছড়িয়েছেন দীপিকা। একটি হালকা বেগুনি রঙের গাউন পরে হাজির হন দীপিকা। এই অনুষ্ঠানের কিছু ছবিকে ঘিরেই শুরু হয়েছে নতুন করে আলোচনা-সমালোচনা। 
সেখানকার ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর থেকেই নানা মন্তব্য করা হয় নেট দুনিয়ায়। সেই ছবিগুলোতে দীপিকার ‘বেবি বাম্প’ দেখা যাচ্ছে বলে অনেকেই মন্তব্য করেছেন।
এর আগে মে মাসে নিউইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট-এ অনুষ্ঠিত মেট গালার একটি ছবিকে ঘিরে একই ধরনের গুঞ্জন উঠেছিল। মেট গালা শেষে একটি পার্টিতে একসঙ্গে ছবি তোলেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, দীপিকা পাড়ুকোনসহ আরো কয়েকজন। পরবর্তী সময়ে প্রিয়াঙ্কা ছবিটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করলে অনেকেই মন্তব্য করেন, এ অভিনেত্রী অন্তঃসত্ত্বা।
এক সাক্ষাৎকারে অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন প্রসঙ্গে দীপিকা বলেন, এটি সময় হলেই হবে। বিয়ের পর মা হওয়াটাকেই গুরুত্ব দেয়া হয়। যাদের সন্তান আছে তাদের কাছ থেকে এমনটাই শুনেছি। অবশ্যই এটি এক সময় হবে। কিন্তু নারী ও দম্পতিদের এ ধরনের চাপ সৃষ্টি করা উচিৎ নয়। আমার ধারণা, যেদিন আমরা এ ধরনের প্রশ্ন করা বন্ধ করব, আমাদের পরিবর্তন আসবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop