খেলার সময়ঝিমিয়ে পড়েছে ঠাকুরগাঁওয়ের ক্রীড়াঙ্গন

সময় সংবাদ

fb tw
somoy
দীর্ঘদিন ধরে লিগ-টুর্নামেন্টের আয়োজন না করায় ঝিমিয়ে পড়েছে ঠাকুরগাঁওয়ের ক্রীড়াঙ্গন। জেলা ক্রীড়া সংস্থা মাঝে মাঝে ক্রিকেট খেলার আয়োজন করলেও জেলার তিনটি ফুটবল দল ব্যক্তিগত উদ্যোগে অনুশীলন করছে। যদিও নিয়মিত টুর্নামেন্ট বা লিগ অনুষ্ঠিত না হওয়ায় বিপাকে পড়েছে খেলোয়াড়রা। এদিকে, কর্তৃপক্ষ বলছেন, আর্থিক সংকটের কারণেই নিয়মিত খেলা পরিচালনা করা সম্ভব হচ্ছে না। 
ঠাকুরগাঁও জেলা শহরের শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে, একটা সময় ক্রিকেট কিংবা ফুটবল খেলা দেখতে আসা দর্শকদের ভীড়ে গ্যালারি থাকতো পরিপূর্ণ। তবে স্টেডিয়ামের এখনকার চিত্র একেবারেই ভিন্ন। বর্তমানে জেলা শহরের এ স্টেডিয়ামটি বেহাল দশা। তাই খেলোয়াড়রা নিজেদের চাঙ্গা রাখতে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুশীলন করছে। বর্তমানে এ মাঠে ঠাকুরগাঁও মর্নিং ক্লাব, ফুটবল টিম ও ফুটবল একাডেমি নামে অনুর্ধ্ব ১৪ থেকে ২০ এর খেলোয়াড়রা অনুশীলন চালিয়ে যাচ্ছে নিয়মিত। যদিও ২০১৭ সালের পর থেকে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশন কোনো লিগ কিংবা টুর্নামেন্ট আয়োজন না করায় অনেকটাই ঝিমিয়ে পড়েছে ঠাঁকুরগায়ের ক্রীড়াঙ্গন।
এদিকে, খেলোয়াড়দের মাঠমুখি করতে নিয়মিত খেলা আয়োজনের বিকল্প নেই বলে মনে করেন ঠাকুরগাঁও ফুটবল টিমের এই ম্যানেজার।
অন্যদিকে, আর্থিক সংকটের কারণে নিয়মিত খেলা পরিচালনা করা সম্ভব হচ্ছে না বলে জানান জেলা ক্রীড়া সংস্থার সংগঠকরা।
১৯৮৪ সালে স্থাপিত হয় শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়াম। বর্তমানে এ স্টেডিয়ামের দুটি প্যাভিলিয়নের ধারণ ক্ষমতা ৬ হাজারের বেশি হলেও দর্শক শুন্য পড়ে থাকে। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop