বাংলার সময়মাদারীপুরে বড়শি দিয়ে মাছ ধরার প্রতিযোগিতা

সময় সংবাদ

fb tw
somoy
মাদারীপুর শহরের সোয়া এক কিলোমিটারের শকুনি লেকে শুরু হয়েছে দুই দিনব্যাপী বড়শি দিয়ে মাছ ধরার প্রতিযোগিতা। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে শুরু হওয়া এই প্রতিযোগিতা চলবে শনিবার সন্ধ্যা পর্যন্ত। এতে অংশ নেন বিভিন্ন জেলা থেকে আসা সৌখিন মাছ শিকারিরা।
জেলা প্রশাসন জানায়, ৪ হাজার টাকার টিকিট মূল্যে বরিশাল, গোপালগঞ্জ, ফরিদপুর, শরিয়তপুরসহ বিভিন্ন জেলার ২৪ জন মৎস্য শিকারি এতে অংশ নেন। বছরে একাধিকবার এই প্রতিযোগিতার আয়োজন করেন মাদারীপুর জেলা প্রশাসন। সোয়া এক কিলোমিটারের এই লেকে মাছ ধরার মাচা তৈরি করে অংশগ্রহণকারী প্রত্যেকে ৬টি বড়শি দিয়ে মাছ ধরার এই প্রতিযোগিতায় অংশ নেয়। তাদের এই মাছ ধরা দেখতে ভিড় করেন দর্শনার্থীরা। সাড়ে ৮ কেজি কাতল, রুই মাছসহ বিভিন্ন প্রকারের মাছ ধরা পড়ছে শিকারের বড়শিতে, এতে খুশি অংশগ্রহণকারীরা। এদিকে জেলা প্রশাসনের দাবি, মৎস্যপ্রেমীদের সুবিধার্থে এই আয়োজন করে আসছে জেলা প্রশাসন।
মাদারীপুর জেলা প্রশাসনের কার্যালয়ের এনসিডি মো. আনোয়ার হোসেন জানান, মাছ শিকারীদের চাহিদা অনুযায়ী জেলা প্রশাসন এই আয়োজন করে থাকে। এখানে বিভিন্ন জেলা থেকে আসা শিকারীরা দুই দিনব্যাপী মাছ শিকার করেন। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop