খেলার সময়জয় দিয়ে আসর শুরু ফেবারিট ক্লাবগুলোর

সময় সংবাদ

fb tw
somoy
ইউরোপা লিগে জয় দিয়ে আসর শুরু করেছে ফেবারিট ক্লাবগুলো। লিগের প্রথম ম্যাচে জয় পেয়েছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। আস্তানা এফসিকে তারা হারিয়েছে ১-০ গোলের ব্যবধানে। আরেক ম্যাচে ইতালিয়ান জায়ান্ট রোমা ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে বাসাকসেহির বিপক্ষে। ফ্যাঙ্কফুটের বিপক্ষে আর্সেনালের জয় ৩-০ গোলের।
ইউরোপা লিগের শুরুটা বেশ আয়েশি ঢঙ্গে করল ইংলিশ জায়ান্ট আর্সেনাল। সেই সঙ্গে ৭৪ ম্যাচ পর জার্মান ক্লাব ফ্র্যাঙ্কফুটকে নিজেদের মাঠে হারের তিক্ততা দিলো উনাই অ্যামেরির দল। যদিও কোচ এ ম্যাচটায় পরীক্ষা করিয়েছেন বেশ কিছু একাডেমি ফুটবলার।
যদিও প্রথম সুযোগটা তৈরি করে ছিল স্বাগতিক ফ্র্যাঙ্কফুট। তবে গোলরক্ষকের বিশ্বত্ব হাত ফাকি দিতে পারেনি। একই মিনিটে পাল্টা আক্রমণ থেকে দারুণ সুযোগ পায় আর্সেনাল। কিন্তু মুস্তাফির ভুলে লিড নেয়া হয়নি গানারদের। গোটা ফ্র্যাঙ্কফুট অ্যারেনা স্তব্ধ করে দিয়ে আর্সেনালকে এগিয়ে নেন তরুণ উইলক। গানারদের একাডেমি ফুটবলার সাকার পাস থেকে গোল করেন এই ইংলিশ ফুটবলার।
৮৯ মিনিটে লাল কার্ড দেখে কোহার মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় ফ্র্যাঙ্কফুট। সুযোগটা ভালোভাবে কাজে লাগায় প্রতিপক্ষ। এবার দৃশ্যপটে ১৮ বছর বয়সী সাকা নিজেই। পেপের অ্যাসিস্ট থেকে গোল করে দলকে ২-০ তে লিড এনে দেন। স্বাগতিকদের কফিনে শেষ পেরেকটি ঠুকেন অবামেয়াং। ৮৭ মিনিটে আরো এক গোল করে ৩-০ গোলে জয় উপহার দেন দলকে। ঘরের মাঠে অনেকটা কষ্টার্জিত জয়ই পেয়েছে জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্র্যাফোর্ডে এফসি আস্তানার বিপক্ষে তাদের জয়টা মাত্র ১-০ গোলের।
পরবর্তী ম্যাচের আগে জয়টা নিশ্চয়ই স্বস্তিকর অবস্থায় রাখবে রেড ডেভিলদের। তবে রাতটা স্মরণীয় হয়ে থাকবে ম্যান ইউনাইটেড ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউডের জীবনে। মাত্র ১৭ বছর বয়সে সিনিয়র দলের হয়ে প্রথম ম্যাচেই গোল পেলেন এই তারকা।
তবে গোলটার জন্য রেড ডেভিল সমর্থকদের অপেক্ষা করতে হয়েছে ৭৩ মিনিট পর্যন্ত। ফ্রেডের অ্যাসিস্ট থেকে গোল করে ওল্ড ট্র্যাফোর্ডে ডেড লক ভাঙ্গেন এ ইংলিশ ফরোয়ার্ড। তার করা একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যান ইউনাইটেড।
জয়ের দেখা পেয়েছে ইতালিয়ান জায়ান্ট রোমাও। বাসাকসেহিরকে নিয়ে এক রকম ছেলে খেলা করেছে দ্য ইয়লো রেডরা। ৪২ মিনিটে জুনিয়র কাইকারার গোলে শুরু। ৫৮ মিনিটে জেকো ৭১ মিনিটে জানিয়োলো আর ম্যাচের যোগ করা সময়ে ক্লুইভার্ট গোল করে দলকে ৪-০ গোলের জয় উপহার দেন। সেই সাথে সব ফেবারিটরাএ মৌসুমের ইউরোপা লিগটা জয় দিয়ে শুরু করলো।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop