প্রবাসে সময়মোজাম্বিকে সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর দুই ভাই নিহত

সময় সংবাদ

fb tw
somoy
দক্ষিণ আফ্রিকার পাশের দেশ মোজাম্বিকের মুকুবা শহরের পাশে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আরাফাত (২০) ও আল-আমিন (২২) নামে দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সময় দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।  
নিহত দুই সহোদরের গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নেরর ৪নং ওয়ার্ডের পাটোয়ারি বাড়ি। তাদের বাবার নাম সালেহ আহম্মেদ। দুই সহোদরের এক সাথে মর্মান্তিক মৃত্যুতে গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে । পরিবারের স্বজনদের মাঝে চলছে শোকের মাতম। 
এ ঘটনায় দুই মোজাম্বিক নাগরিক সহ মোট চারজন ঘটনাস্থলে নিহত হয় এবং আরো তিন বাংলাদেশি মারাত্মক আহত হয়। 
শুক্রবার সকালে নিহত দুই গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায়, পরিবারের স্বজনদের মাঝে চলছে শোকের মাতম এক সাথে মর্মান্তিক মৃত্যুতে গ্রামের বাড়িসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 
নিহতের স্বজনরা জানান, হতদরিদ্র মোহাম্মদ হোসেন দিনমজুরের কাজ করেন। প্রায় তিন বছর আগে জমি জমা বিক্রয় ও বিভিন্ন জনের কাছ থেকে ঋণ করে বড় ছেলে হাছানকে দক্ষিণ আফ্রিকায় পাঠান। সে বড় ছেলে কিছু টাকা জোগাড় করে এবং বাকি টাকা গ্রামের ব্যাংক থেকে ঋণ করে বেকার দুই ভাই আরাফাত ও আলামিনকে দক্ষিণ আফ্রিকায় নেয়ার জন্য দালালকে দেয়। দালালের মাধ্যমে গত ৩০ তারিখ এক ভাই প্রথমে দুবাই যায় এবং ১৩ তারিখ আরো এক ভাই দুবাই যায়। সেখান থেকে দুই ভাই সহ আরো কয়েকজনকে সড়ক পথে প্রথমে কেনিয়া ও  পরে মোজাম্বিক হয়ে দক্ষিণ আফ্রিকায় নেয়ার কথা ছিল। কিন্তু বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ আফ্রিকার যাওয়ার পথে  মোজাম্বিকের মুকুর নামক স্থানে তাদের বহনকারী গাড়িটি দুর্ঘটনা ঘটলে দুই সহোদর সহ আরো চারজন নিহত এবং মেহেদী হাছান, হুমায়ুন কবির ও  ইকবাল হোসেন নামে তিন জন আহত হন।  আহতের মধ্যে ইকবাল হোসেনের অবস্থা আশংকাজনক। 
নিহত দুই জনের কাছ থেকে পাওয়া পাসপোর্ট দেখে স্থাণীয় বাংলাদেশী পরিচয় নিশ্চিত হন এবং গ্রামের বাড়িতে খবর দেন। রাত একটার সময় তাদের মোজাম্বিকের মকুবা এলাকায় দাফন করা হয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop