মহানগর সময়শামীমের পিএসের দাবি উদ্ধারকৃত সব অস্ত্র-অর্থ বৈধ

সময় সংবাদ

fb tw
somoy
যুবলীগের কেন্দ্রীয় নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে বিপুল পরিমাণ মাদক অস্ত্র ও টাকাসহ আটক করেছে র‌্যাব। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর নিকেতনের অফিস থেকে ৬ দেহরক্ষীসহ তাকে আটক করা হয়। তবে শামীমের পিএসের দাবি এই সমস্ত অস্ত্র ও অর্থই বৈধ।
 
অভিযান পরবর্তী সংবাদ সম্মেলনে অভিযান পরিচালনাকারী র‍্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম বলেন, সুনির্দিষ্ট প্রমাণ ও অভিযোগের ভিত্তিতেই এ অভিযান, তার বিচার আদালত করবে, র‍্যাব তার কাজ করেছে, এবার শামীমের নিজেকে নিদোষ প্রমাণের পালা। 
 
শামীমের পিএস দিদারুল আলমের দাবি, শ্রমিকদের বেতন দেয়ার জন্যই অফিসে টাকা এনে রাখা হয়েছিলো, উদ্ধারকৃত সব অর্থ ও অস্ত্র বৈধ। 
 
দেহরক্ষীদের মধ্যে প্রধান দেহরক্ষী শহীদুল মুরাদ কামাল ও জাহিদের পরিচয় পাওয়া গেছে। নিকেতন ৪ নম্বর রোডের ১১৪ নম্বর ভবনে জিকেবি কোম্পানি প্রাইভেট লিমিটেড শামীমের বাণিজ্যিক কার্যালয়। জিকে শামীম যুবলীগের কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক।
 
একই সঙ্গে তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি।
 
জানা গেছে, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালে শামীম ছিলেন ঢাকা মহানগর যুবদলের সহ সম্পাদক এবং বিএনপির কেন্দ্রীয় প্রভাবশালী নেতা ও সাবেক গণপূর্তমন্ত্রী মির্জা আব্বাসের ঘনিষ্ঠ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop