বাংলার সময়প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণের পর হত্যা

সময় সংবাদ

fb tw
somoy
পঞ্চগড়ে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী সাদ পলাতক রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের দুই সহপাঠীকে আটক করেছে পুলিশ।
স্বজনদের অভিযোগ, পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ছোটদাপ এলাকায় অষ্টম শ্রেণির ছাত্রী সাদিয়া সামাদ লিসাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো প্রতিবেশী সাদ। কিন্তু এতে রাজি না হওয়ায় লিসাকে একাধিকবার হত্যার হুমকি দেয় সে। এ নিয়ে সম্প্রতি লিসার বন্ধু আকাশ ও সাদের মধ্যে বাকবিতণ্ডা ও মারধরও করা হয়।
এরই জেরে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে লিসার বাড়ি গিয়ে তাকে হত্যার হুমকি দেয় সাদ। এরপরই বিকেল থেকে নিখোঁজ ছিলো সে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে বাড়ির পাশের একটি পুকুরে তার লাশ ভাসতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়।
নিহতের বোন বলেন, সাদ নামে একটি ছেলে রাস্তায় যাওয়া আসার সময় তাকে উত্যক্ত করতো। তারপর তাকে বলছে, আমার প্রস্তাব গ্রহণ না করলে তোমাকে আমি মেরে ফেলবো। 
ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছে পুলিশ।
পঞ্চগড় অটোয়ারী থানার অফিসার ইনচার্জ আব্দুল রাজ্জাক বলেন, আমরা খবর পাই বাড়ির পিছনের পুকুরের লাশ পড়ে আছে। আমরা আসার পর লাশ উদ্ধার করি। 
নিহত সাদিয়া সামাদ লিসা আটোয়ারী পাইলট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিলো। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop