বিনোদনের সময় প্রকাশ্যে ‘বিক্ষোভ’ সিনেমার ফার্স্ট লুক

সময় সংবাদ

fb tw
somoy
গেল বছর রাজধানীর বিমানবন্দর সড়কে দ্রুতগতির দুই বাসের রেষারেষিতে দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর মৃত্যু হলে ‘নিরাপদ সড়ক চাই’ দাবিতে সোচ্চার হয়েছিল দেশের ছাত্র সমাজ। বাংলাদেশে কার্যকর সড়ক নিরাপত্তার দাবিতে ২৯ জুলাই থেকে ৮ আগস্ট ২০১৮ পর্যন্ত সংঘটিত হয় গণবিক্ষোভ। 
রাজপথে নেমেছিল কোমলমতি শিক্ষার্থীরা। ওইসব ছাত্রদের গল্পকে কেন্দ্র করে নির্মাতা শামীম আহমেদ রনি তৈরি করছেন ‘বিক্ষোভ’ চলচ্চিত্র। সম্প্রতি সিনেমাটির শুটিং হয় কলকাতায়। এর কদিন পরেই ঢাকাই এ ছবিটির শুটিং শুরু হয়েছে। আর এ উপলক্ষে বৃহস্পতিবার (১৯ জুলাই) সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করেছেন নির্তামাতা শামীম আহমেদ রনি। 
লুকে দেখা গেছে, রাগান্বিত ভঙ্গিতে ঘুরে বাম দিয়ে তাকিয়ে আছেন ছবির গুরত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা শান্ত খান। তার এক্সপ্রেশনে কী এক আকাঙ্ক্ষা! লুকে লেখা আছে, ‘আই নট অ্যা রোড, আই অ্যাম অ্যা স্টুডেন্ট। স্টপ অ্যাকসিডেন্ট।’ 
‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করছেন শান্ত খান, কলকাতার নায়িকা শ্রাবন্তী, বলিউডের রাহুল দেব। আর এ ছবির একটি আইটেম গানে দেখা যাবে বলিউডের সানি লিওনকে।
ছবিটি নির্মাণ করার পাশাপাশি এর গল্প লিখেছেন শামীম আহমেদ রনি। চিত্রনাট্য করেছেন দেলোয়ার হোসেন দিল। ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী পিংকি খান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop