বাংলার সময়মানিকগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট শুরু

সময় সংবাদ

fb tw
somoy
জমকালো আয়োজনে মানিকগঞ্জে শুরু হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের খেলা। 
শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে মানিকগঞ্জ শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে জেলা ক্রীড়া অফিস ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজনে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। 
উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় শিবালয় উপজেলা ও হরিরামপুর উপজেলার অনূর্ধ্ব ১৭ ফুটবল দলের ছেলে ও মেয়েরা। প্রথমে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে হাড্ডাহাড্ডি লড়াই হয়। 
নিধার্রীত সময়ে উভয় দলের কেউ গোল করতে সক্ষম না হওয়া খেলা গড়ায় টাইবিকারে। টাইবিকারে ০-১ গোলে হরিরামপুরের মেয়েদের পরাজিত করে শিবালয় উপজেলা মেয়েরা জয় লাভ করে। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় মুখোমুখি হয় শিবালয় ও হরিরামপুরের ছেলেরা। এতে খেলা শুরুর ১৫মিনিট পর শিবালয় দলের রফিক একটি গোল করে দলকে এগিয়ে নেয়। 
নিধার্রীত সময়ে হরিরামপুরের ছেলেরা আর গোলের দেখা না পেলে ১-০গোলে শিবালয়ের অনূর্ধ্ব ১৭ এ ছেলেরা জয় লাভ করে।এ গোল্ডকাপে জেলা সাত উপজেলা ও মানিকগঞ্জ পৌরসভা মোট ৮টি দল অংশ নিচ্ছে। চলতি মাসের ২৪ তারিখে এ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের  ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop