মহানগর সময়২৪ ঘণ্টার জন্য সিলগালা ধানমন্ডি ক্লাব

সময় সংবাদ

fb tw
somoy
২৪ ঘণ্টার জন্য মেট্রো শপিং কমপ্লেক্সের সপ্তম তলায় অবস্থিত ধানমণ্ডি ক্লাবের বার সিলগালা করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-২ এর কম্পানি কমান্ডার শাহাব উদ্দিন।
শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যার পর থেকে ক্লাবটি ঘিরে রাখে র‌্যাব। রাত নয়টার দিকে অভিযান শুরু হয়। পরে রাত দশটার দিকে সাংবাদিকদের কাছে এ তথ্য জানান তিনি।
তিনি বলেন, ক্লাবটির বার বন্ধ থাকায় প্রবেশ করা যায়নি স্টোর রুমে। সেখানে অনুমোদিত সংখ্যক মদ ছিল কিনা সেটি ২৪ ঘণ্টার মধ্যে কর্তৃপক্ষের সঙ্গে যাচাই বাছাই করা হবে। অসঙ্গতি থাকলে ব্যবস্থা নেয়া হবে।
পরে অনুমোদিত বারটি ২৪ ঘণ্টার জন্য সিলগালা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট।
সন্ধ্যার পর থেকে কারওয়ান বাজারের মৎসজীবী ক্লাব, এলিফ্যান্ট রোডের এজাক্স ক্লাবও ঘিরে রাখে র‌্যাব।
এর আগে, রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত কলাবাগান ক্রীড়াচক্রে ক্যাসিনোর সন্ধান পায় র‌্যাব। সেখান থেকে অস্ত্র-গুলি, তাস ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে ক্লাবটির সভাপতি শফিকুল আলম ফিরোজসহ পাঁচ জনকে।
শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ক্লাবটিতে অভিযান শুরু করে র‌্যাব। এর আগে, বিকেল থেকে কলাবাগান ক্রীড়াচক্র ক্লাব ঘিরে রাখে তারা।
অভিযান শেষে ক্লাব থেকে নাইন এম এম পিস্তল, ৩ রাউন্ড গুলি, ইয়াবা ও তাস উদ্ধার করা হয়েছে বলে জানায় র‌্যাব।
অভিযান শেষে র‌্যাব সিও আশিক বিল্লাহ জানান, কলাবাগান ক্লাবে একসময় ক্যাসিনো চলতো, ক্যাসিনোর বিভিন্ন সরঞ্জাম পাওয়া গেছে। সম্পূর্ণ ভিন্ন হলুদ রঙের ইয়াবা পাওয়া গেছে এখানে।
ক্লাব সভাপতি শফিকুল আলমের জিম্মা থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে বলেও জানান র‌্যাব সিও। তিনি জানান, অস্ত্র ও মাদক আইনে মামলা হবে।
ক্লাব সভাপতি শফিকুল আলম ফিরোজকে দুপুরেই জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছিল। সন্ধ্যায় অভিযান শেষে তাকেসহ পাঁচজনকে আটক করার কথা জানায় র‌্যাব।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop