খেলার সময়আজ জয়ের লক্ষ্যে মাঠে নামবে টাইগাররা

সময় সংবাদ

fb tw
somoy
ফাইনালের আগে নিয়মরক্ষার ম্যাচে শনিবার (২১ সেপ্টেম্বর) আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। সম্প্রতি আফগানদের বিপক্ষে খুব একটা সুবিধা করতে না পারলেও, নিজেদের স্বাভাবিক খেলার মাধ্যমে এ ম্যাচে জয় পাওয়া সম্ভব বলে মনে করেন পেসার শফিউল ইসলাম। এদিকে, নিজের দল নিয়ে আত্মবিশ্বাসী আফগানিস্তানের ব্যাটিং কোচ নওরোজ মঙ্গল। ম্যাচটি শুরু হবে আজ সন্ধ্যা সাড়ে ৬টায়। 
ত্রিদেশীয় সিরিজে চাওয়া-পাওয়ার হিসাব মিলেছে সামান্য। অনেক হিসাব চুকানোর যেমন বাকি রয়েছে টাইগারদের, তেমনি সাকিবদের সামনে সুবর্ণ সুযোগ রয়েছে আফগান বধের। তবে রশিদ-নবীদের বিপক্ষে জয় পাওয়াটা সহজ হবে না তা ভালোই জানা রয়েছে টাইগারদের। সে কারণেই হয়তো তীব্র গরম উপেক্ষা করে অনুশীলনের কোনো কমতি রাখতে চাননি সাকিব-মুশফিকরা। গত কয়েক ম্যাচ ধরে নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন বাংলাদেশ দলের অধিনায়ক। সে কারণে দীর্ঘক্ষণ নেটে ব্যাট প্র্যাকটিস করে নিজেকে ঝালিয়ে নিয়েছেন সাকিব। আর হাতের চোটের কারণে যদি বিপ্লব মাঠে নামতে না পারে তবে আফগানিস্তানের বিপক্ষে মাঠে দেখা যেতে পারে তাইজুলকে। আফগানিস্তানের সাথে প্রত্যাশা অনুযায়ী ভালো খেলে জয় পাওয়াটা দলের মূল লক্ষ্য। 
দলে ডাক পেয়েই করেছেন বাজিমাত। জিম্বুয়ের বিপক্ষে নিয়েছে তিন উইকেট। আর সে কারণেই নিজের সেরাটা দিয়ে ভালো খেলার আশাবাদ ব্যক্ত করেছেন পেসার শফিউল। 
তিনি বলেন, আমরা যদি ভালো খেলি তাহলে সবার কনফিডেন্স বাড়বে। যার যার সেক্টরে ভালো করতে পারলে আফগানদের হারানো সম্ভব। আমি সব সময় চেষ্টা করি ইনজুরি ছাড়াই থাকার। যখনই দলে ফিরি তখনই চেষ্টা করি দেশের জন্য যেনো ভালো কিছু করার।
 
অন্য দিকে আত্মবিশ্বাসের তুঙ্গে রয়েছে রশিদ-নবীরা। তাই জয় ভিন্ন অন্য কিছুই ভাবছেন না আফগান ব্যাটিং কোচ। 
আফগানিস্তান ক্রিকেট দলের ব্যাটিং কোচ নওরোজ মঙ্গল বলেন, বাংলাদেশ ভালো দল। সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়েই মাঠে নামবে তারা। সিনিয়রদের পাশাপাশি আফিফ-বিপ্লবদের মতো নতুনরাও ভালো খেলছে। তবে, আমাদের দলটা এখন খুব ভালো অবস্থায় আছে। ধীরে ধীরে বড় বড় দলের বিপক্ষে জয়ের ক্ষুধা বাড়ছে আফগানিস্তানের।
আফগানিস্তানের বিপক্ষে শেষ চারটি টি-টোয়েন্টির সবকটিতেই হেরেছে বাংলাদেশ। তাই হারের ধারা থেকে বেরিয়ে এসে জয় পাবে টাইগাররা এই প্রত্যাশা সকল ক্রীড়া সমর্থকদের। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop