খেলার সময়কোয়ার্টার ফাইনালে রোমাঞ্চকর জয় পেয়েছে বসুন্ধরা

সময় সংবাদ

fb tw
কোয়ার্টার ফাইনালের রোমাঞ্চকর লড়াইয়ে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ২-০'তে পিছিয়ে থেকেও ৩-২ ব্যবধানে ম্যাচ জিতে নিয়েছে বসুন্ধরার যুবারা। কিংস এর হয়ে জোড়া গোল পেয়েছে মিডফিল্ডার সাব্বির হোসেন। এই জয়ে অনূর্ধ্ব-আঠারোর দ্বিতীয় আসরে সেমি ফাইনালের টিকিট কাটলো বসুন্ধরা কিংস।
ছুটির দিনে বেরসিক বৃষ্টি আর তাতে ম্যারম্যারে ম্যাচ হবারই আশঙ্কা ছিল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। কিন্তু মেঘ না চাইতেই বৃষ্টি। তখনও বোঝা যায়নি বসুন্ধরা কিংস ও ব্রাদার্স ইউনিয়নের মধ্যকার কোয়ার্টার ফাইনালের রোমাঞ্চকর ম্যাচ।
প্রিমিয়ার লিগ কি অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্ট। সব জায়গাতেই অপ্রতিরোধ্য বসুন্ধরা কিংস। কিন্তু ম্যাচের ১১ মিনিটেই ব্রাদার্স মিডফিল্ডার হাবিবুর রহমান গোল করে চমকে দেন বসুন্ধরাকে। ১-০ গোলের লিড নিয়ে এগিয়ে যায় গোপিবাগের ক্লাবটি।
গোল খেয়ে কিছুটা প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করে কিংস যুবারা। উল্টো প্রথমার্ধের ২০ মিনিটে গোল ব্যাবধান দ্বিগুণ করে বসুন্ধরাকে স্তব্ধ করে দেয় ব্রাদার্সের ফরোয়ার্ড রাসেল আহমেদ। ২-০ গোলের লিডে বাঁধ ভাঙ্গা উল্লাস ব্রাদার্স শিবিরে।
২-০ গোলে পিছিয়ে থেকে গা ঝেড়ে খেলে বসুন্ধরা। নতুন ছক কষে গোছানো ফুটবল খেলতে থাকে মাহবুব হোসেন রক্সি শিষ্যরা। ফলটাও আসে দ্রুত। ম্যাচের ৩৩ মিনিটে বসুন্ধরা ফরোয়ার্ড রায়হান ব্যাপারী কিংসদের হয়ে প্রথম গোল করেন। ২-১ গোলের স্কোর লাইন দিয়ে প্রতিরোধ গড়ে তোলার শুরু বসুন্ধরার।
প্রথমার্ধের ইনজুরি টাইমের ঠিক আগে স্কোর শিটে সমতা আনে বসুন্ধরা। ফ্রি কিক থেকে চোখ ধাঁধানো হেডে গোল করেন সাব্বির হোসেন। ২-০ থেকে ২-২ স্কোর লাইন নিয়ে বিরতিতে যায় বসুন্ধরা কিংস।
বিরতির পর ছিল এগিয়ে যাবার লড়াই। তাতে দুই দলই আক্রমণ পাল্টা-আক্রমণ করলেও নিশানা ভেদ করতে পারছিল না। অবশেষে ম্যাচের ৭৫ মিনিটে ম্যাচের জয়সূচক গোল করে বসুন্ধরার সাব্বির হোসেন। আর তাতে অনূর্ধ্ব-১৮ দ্বিতীয় আসরের শেষ চারের টিকিট কেটে আনন্দে ভাসে বসুন্ধরার যুবারা। ২৬ সেপ্টেম্বর প্রথম সেমিফাইনালে মাঠে নামবে বসুন্ধরা কিংস।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop