খেলার সময়আলাদা আলাদা ম্যাচে মাঠে নামছে টটেনহ্যাম-ম্যানচেস্টার

সময় সংবাদ

fb tw
somoy
পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার দ্বৈরথে আলাদা আলাদা ম্যাচে মাঠে নামছে দুই জায়ান্ট টটেনহ্যাম হটস্পার ও ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠ টটেনহ্যাম স্টেডিয়ামে শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় স্পাররা আতিথ্য দেবে লেস্টার সিটিকে। আর রাত ৮টায় ম্যানসিটি লড়বে ওয়াটফোর্ডের বিপক্ষে।
৫ ম্যাচ না যেতেই জমে উঠেছে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের দ্বৈরথ। শীর্ষস্থানটা লিভারপুলের দখলে থাকলেও মূল লড়াইটা হচ্ছে এর পরের জায়গাগুলো নিয়ে। যেখানে ম্যানসিটি-টেটেনহ্যাম দু'দলের লক্ষ্যই নিজেদের জায়গাটা পোক্ত করা।
গেলো কয়েক মৌসুম ধরে ধারাবাহিকভাবে নিজেদের ছাড়িয়ে যাওয়া অদম্য স্পারদের প্রতিপক্ষ ২০১৫/১৬ মৌসুমের রূপকথাকে সত্যি করে ইপিএল জেতা দল লেস্টার। এবারের লিগে এখন পর্যন্ত যারা হেরেছে মাত্র একবার। তবে ওসবে থোড়াই কেয়ার পচেত্তিনো শিষ্যদের।
কারণ প্রিমিয়ার লিগে ফক্সদের বিপক্ষে ম্যাচ মানেই যেন অপ্রতিরোধ্য টটেনহ্যাম। দু'দলের সবশেষ ৭ ম্যাচের তারা হেরেছে মাত্র ১টিতে। তার ওপর এ ম্যাচে ফিরছেন সন হিউং মিন ও মুসা সিসকো। চ্যাম্পিয়ন্স লিগের শুরুর একাদশে থেকে লেস্টারের বিপক্ষে ম্যাচে বাদ পড়ছেন সার্গে অরিয়ার আর ডেনি রোজ।
চমকপ্রদ খবর আছে আরো। প্রিমিয়ার লিগে ২০১৪/১৫ মৌসুমে লেস্টার ফিরে আসার পর থেকে এ পর্যন্ত স্পার-ফক্স ম্যাচে গোল হয়েছে দ্বিতীয় সর্বোচ্চ ৪০টি। আর সব ধরণের প্রতিযোগিতায় টটেহ্যামের জালেও ৪০ গোল দিয়েছে লেস্টার সিটি।
অবশ্য এতটা জমজমাটের আভাস দিচ্ছে না ম্যানসিটি-ওয়াটফোর্ডের ম্যাচ। বিশেষ করে যেখানে দু'দলের সবশেষ ১১ দেখায় সবগুলোতে জয়ের সঙ্গে ওয়ার্টফোর্ডের জালে সিটিজেনরা দিয়েছে ৩৮ গোল।
তবে সেখানেও আছে রোমাঞ্চ। কারণ ইপিএলের এর আগের ম্যাচেই নরইচ সিটির কাছে ৩-২ গোলে হারের লজ্জা পেতে হয়েছিলো গার্দিওলা শিষ্যদের। তবে সবশেষ ম্যাচে শাখতার দোনেস্কে ৩-০ ব্যবধানে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে তারা।
হাঁটুর ইনজুরির কারণে এ ম্যাচে লেরয় সানের সার্ভিস পাচ্ছে না ম্যানসিটি। ইনজুরির লম্বা তালিকায় আছেন ল্যাপর্টো, স্টোনস, ফোডেন-ও। তাইতো পছন্দসই একাদশ সাজাতেই হিমশিম খাচ্ছেন কোচ গার্দিওলা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop