খেলার সময়ভারত-বাংলাদেশের সুবিধাবঞ্চিতদের নিয়ে টি-২০ টুর্নামেন্ট

সময় সংবাদ

fb tw
ব্রাহ্মণবাড়িয়ায়অনুষ্ঠিত হলো ভারত এবং বাংলাদেশের সুবিধাবঞ্চিত ক্রিকেটারদের অংশগ্রহণে টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। গত শুক্রবার দুপুরে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান। উত্তেজনাপূর্ণ উদ্বোধনী ম্যাচ দেখতে এসময় হাজারো দর্শক উপস্থিত হন নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে। 
উদ্বোধনী ম্যাচে ভারতে-বাংলাদেশ ক্রিকেটারদের দুর্দান্ত বোলিং-ফিল্ডিংসহ অসাধরন নৈপুণ্য দেখে মুহুর্মুহু দর্শকরা করতালি দিয়ে উৎসাহ দিয়েছেন খেলোয়ারদের। 
খেলা দেখতে আসা এক দর্শক বলেন, বাংলাদেশের সুবিধা বঞ্চিতরা এখন আর পিছিয়ে নেই। তারাও সাকিব-তামিমের মতো খেলতে পারছে। আমি চাই তারা আরও এগিয়ে যাক। 
খেলায় অংশগ্রহণকারী দুই দেশের অধিনায়ক জানান, এই খেলার মধ্য দিয়ে দুই দেশের খেলোয়ারদের পারস্পারিক সম্পর্ক দৃঢ় হবে। 
বাংলাদেশ অধিনায়ক মো. সজিব বলেন, যদি বছরে দু’তিনটা টুর্নামেন্ট করা যায়, তাহলে আমাদের প্লেয়াররা তাদের অ্যাবিলিটি বুঝতে পারবে ইন্ডিয়ার সাথে তাদের পার্থক্য কেমন। 
আয়োজকরা জানান, ভবিষ্যতে এই সুবিধা বঞ্চিত খেলোয়ারদের নিয়ে দু’দেশের মধ্যে যেনো আরও টুর্নামেন্টের আয়োজন করা যায়, সেই প্রচেষ্টা অব্যহত রাখবেন তারা। 
এই টুর্নামেন্টের মধ্য দিয়ে দু’দেশের মধ্যে ভ্রাতিত্বের বন্ধন সৃষ্টি হয়েছে। এ রকম শুভ উদ্যোগের পাশে সব সময় থাকবে বলে কথা দিয়েছে জেলা প্রশাসক। 
ব্রাহ্মণবাড়িয়া’র জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান বলেন, ক্রিকেটের মধ্য দিয়ে মানুষের সাথে মানুষের যোগাযোগ বাড়ছে। আমাদের এখানে যারা সুবিধা বঞ্চিত আছেন তারাও উৎসাহিত হচ্ছেন। 
উদ্বোধনী ম্যাচে ভারত টসে জিতে নির্ধারিত ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৬১ রান করে। জবাবে মাত্র ২ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।     
  

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop