মহানগর সময়সারাদেশে বইছে তাপপ্রবাহ

সময় সংবাদ

fb tw
somoy
দেশের বিভিন্ন অঞ্চলের ওপর দিয়ে কয়েকদিন ধরে তাপপ্রবাহ বয়ে যাচ্ছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। শনিবারও (২১ সেপ্টেম্বর) আবহাওয়া অধিদফতর জানায়, ঢাকা বিভাগসহ চাঁদপুর, রাজশাহী, তাড়াশ উপজেলা ও সাতক্ষীরা অঞ্চলের ওপর দিয়ে বয়ে যাচ্ছে মৃদু তাপপ্রবাহ। যা কিছু কিছু এলাকায় প্রশমিত হতে পারে।
ঢাকা, টাঙ্গাইল, মাদারীপুর, গোপালগঞ্জ, রাজশাহী, তাড়াশ উপজেলা, সাতক্ষীরা, চুয়াডাঙ্গায় শুক্রবার (২০ সেপ্টেম্বর) তাপমাত্রা ছিল ৩৬ ডিগ্রি সেলসিয়াস বা তার ওপরে।
আজ সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা কিছুটা হ্রাস পেতে পারে। আবহাওয়ার বুলেটিনে বলা হয়েছে, শনিবার সকাল ৯টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টায় সারাদেশে বৃষ্টির প্রবণতা বাড়তে পারে। মৌসুমি বায়ু বাংলাদেশের ওপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে তা দুর্বল থেকে মাঝারি অবস্থায় রয়েছে। এর প্রভাবে খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, ময়মনসিংহ, রাজশাহী ও রংপুর বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।
ঢাকায় শনিবার সূর্য ডুববে সন্ধ্যা ৫টা ৫৭ মিনিটে এবং রোববার সূর্য উঠবে ভোর ৫টা ৪৭ মিনিটে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop