মহানগর সময়দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর পদক্ষেপের বাস্তবায়ন চাই: জিএম কাদের

সময় সংবাদ

fb tw
somoy
জাতি দুর্নীতিমুক্ত সমাজ দেখতে চায়। এ নিয়ে প্রধানমন্ত্রী যে পদক্ষেপ নিয়েছেন দেশবাসী তার সঠিক বাস্তবায়ন দেখতে চায় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।শ‌নিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জনতা লীগ (বি‌জেএল) আয়োজিত হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণসভা ও দোয়া মাহফিলে তি‌নি এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে আগামীতে আরও কী কী পদক্ষেপ নেবেন দেশবাসী তার দি‌কে তা‌কি‌য়ে আছে। আশা করি, দুর্নীতির বিরুদ্ধে নেয়া প্রধানমন্ত্রীর পদক্ষেপগুলো সঠিকভাবে বাস্তবায়ন হবে। এটা জরুরি ভিত্তিতে বাস্তবায়ন করা গেলে দুর্নীতি রুখে দেয়া সম্ভব বলে অভিমত ব্যক্ত করেন তিনি।
তিনি আরো বলেন, বিশ্ব গণমাধ্যমে উঠে এসেছে বাংলাদেশের মানুষ রাবারের ট্যাংকিতে করে সমুদ্র পাড়ি দিচ্ছেন, নারীরা বিদেশে গিয়ে নির্যাতনের শিকার হচ্ছেন। তারপরও তারা কাজের জন্য, জীবিকার জন্য যাচ্ছেন। তাই বেকার সমস্যা দূর করতে হবে, মানুষের কর্মসংস্থান সৃষ্টির উদ্যোগ নিতে হবে। ছোট রাজ‌নৈ‌তিক দল টি‌কি‌য়ে রাখ‌তে জাতীয় সংস‌দে আনুপা‌তিক হা‌রে প্রতিনিধি নির্বাচিত করতে হবে।
জাতীয় পা‌র্টির নতুন চেয়ারম্যান ব‌লেন, ১৯৯০ সালে হুসেইন মুহম্মদ এরশা‌দের পতন হয়‌নি, ওই সময় এরশাদ স্থান প‌রিবর্তন ক‌রে‌ছেন। তিনি ক্ষমতা ছে‌ড়ে সাধারণ মানু‌ষের ম‌ধ্যে মি‌শে গে‌ছেন। শেষ পর্যন্ত তি‌নি মানু‌ষের অন্ত‌রে চ‌লে গে‌ছেন, যার প্রমাণ তার জানাজাগু‌লো‌তে মানু‌ষের ঢল।
বি‌জেএলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ওসমান গ‌ণি বেলা‌লের সভাপ‌তি‌ত্বে সভায় প্রধান আলোচক ছি‌লেন বাংলা‌দেশ ন্যাশনাল কং‌গ্রেসের প্রে‌সি‌ডেন্ট শেখ শ‌হিদুজ্জামান। আরও বক্তব্য রাখেন বিজেএলের কেন্দ্রীয় নেতারা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop