খেলার সময়আফগানদের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

সময় সংবাদ

fb tw
somoy
ফাইনাল নিশ্চিত দু'দলেরই। তাই-তো সিরিজের শেষ ম্যাচটিকে তাই নিয়ম রক্ষার ম্যাচই বলতে হবে। আজ (শনিবার) সন্ধ্যায় চট্টগ্রাম জহুর চৌধুরীর স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ-আফগানিস্তান। এই ম্যাচে টাইগারদের দলে অনিশ্চিত আমিনুল ইসলাম বিপ্লব। জিম্বাবুয়ের অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজার একটি শট বাঁহাতে লাগায় চোট পান তিনি। পরবর্তীতে তিনটি সেলাই দিতে হয়েছে বিপ্লবের হাতে। গত ম্যাচেই অভিষেক হয়েছিলো বিপ্লবের। অভিষেক ম্যাচে ১৮ রান রানে দুই উইকেট নেন এই লেগি।
আফগানদের বিপক্ষে একাদশ নিয়ে মুখ খোলেননি জাতীয় দলের কোনো ক্রিকেটার অথবা টিম ম্যানেজমেন্ট। বিপ্লবের হাতে যে অবস্থা তাতে তার না খেলার সম্ভাবনাই বেশি। বিপ্লব একাদশে না থাকলে দলে জায়গা করে নিতে পারেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম। আর এই ম্যাচে অভিষেক হতে পারে নাঈম শেখের। যদিও এটিও নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।
শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জির সঙ্গে একান্তে ব্যাটিং অনুশীলন করেন নাঈম। অবশ্য বাকি দুই ওপেনার লিটন দাস এবং নাজমুল হোসেন শান্তের সঙ্গেও সময় কাটিয়েছেন ম্যাকেঞ্জি।
লিটস দাস খেলবেন, এমনটা অনেকটাই অনুমেয়। এবারের সিরিজে টি-টোয়েন্টি অভিষিক্ত শান্তকেও সুযোগ দিতে চাইবে টিম ম্যানেজমেন্ট। এদিক বিবেচনায় এখনই সুযোগ না মিলতে পারে নাঈমের।
 
বাংলাদেশের সম্ভাব্য একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop