বাংলার সময়গোবিন্দগঞ্জে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও মা সমাবেশ অনুষ্ঠিত

সময় সংবাদ

fb tw
somoy
গাইবান্ধার গোবিন্দগঞ্জে জেএসসি পরীক্ষায় অংশ নেওয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে গোবিন্দগঞ্জ বিএম বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ম্যানেজিং কমিটির সভাপতি মুকিতুর রহমান রাফির সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠান ও মা সমাবেশের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু বক্কর সিদ্দিক। উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থীসহ অভিভাবকরা উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথি বিদ্যালয়ের ২০১৭ ও ২০১৮ সালে জেএসসি পরীক্ষায় অংশ নেয়া কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ও রৌপ্য মেডেল প্রদান করেন।
শুভেচ্ছা বক্তব্যে শিক্ষা বোর্ডের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক বলেন, শিক্ষিত মানুষ দেশ ও জাতির জন্য আশীর্বাদ স্বরূপ। শিক্ষিত জাতি উন্নত দেশ গঠনে অগ্রণী ভূমিকা রাখে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব আমিনুর হক সরকার, পরিদর্শক আবু হেনা মোস্তফা কামাল, উপ- পরিদর্শক ফয়জুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop