মহানগর সময়ক্যাসিনো-মাদক বন্ধে প্রশাসনকে সহযোগিতা করা হবে: মেয়র আতিকুল

সময় সংবাদ

fb tw
somoy
ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকায় অবৈধ ক্যাসিনো ও মাদকের আখড়া বন্ধে প্রশাসন সহযোগিতা চাইলে একসঙ্গে কাজ করার কথা জানিয়েছেন মেয়র আতিকুল ইসলাম। শনিবার (২১ সেপ্টেম্বর)  রাজধানী সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
এরইমধ্যে গতকাল রাজধানীর নিকেতন থেকে বিপুল পরিমাণ অর্থ, মাদকসহ গ্রেফতার করা হয় যুবলীগ নেতা এসএম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে। এর আগে গুলশান থেকে যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুঁইয়াকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
শনিবার দুপুরে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি কামরুজ্জামান বলেন, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) শামীদের বিরুদ্ধে তিনটি অভিযোগ দিয়েছে। এর একটি মাদক আইনে, একটি মানি লন্ডারিং প্রতিরোধ আইনে এবং আরেকটি অস্ত্র আইনে। দুপুরে জি কে শামীম ও তার সাত দেহরক্ষীকে গুলশান থানায় হস্তান্তর করেন র‌্যাব সদস্যরা জানান ওসি।
সম্প্রতি আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবলীগের কিছু নেতার অপকর্মের কথা উল্লেখ করে ক্ষোভ প্রকাশ করেন। তাদের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুঁইয়ার নাম ছিল। এরইমধ্যে খালেদ মাহমুদ ভুঁইয়ার মালিকানাধীন অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে গুলশানে তার নিজ বাড়িতে অভিযানের পর গ্রেফতার করে আইন-শৃঙ্খলা বাহিনী। বর্তমানে ৩টি মামলায় ৭ দিনের রিমান্ডে রয়েছে সে। আজ শামীমকে আদালতে তোলা হবে এবং তার বিরুদ্ধেও করা ৩টি মামলায় রিমান্ড চাওয়া বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop