বিনোদনের সময়মিমের রান্না করা খাবার খেয়ে বিচারকের মৃত্যু!

সময় সংবাদ

fb tw
somoy
ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। একটি রান্নার প্রতিযোগিতার চূড়ান্ত অনুষ্ঠানে একটি স্পেশাল খাবার রান্না করেন। অনুষ্ঠানের বিচারক সুবর্ণা মুস্তফা। মিমের রান্না করা স্পেশাল সেই খাবার খেয়ে মুহূর্তেই বিচারক জ্ঞান হারান এবং মারা যান! এর কিছুক্ষণের মধ্যেই প্রতিযোগিতাস্থল থেকে উধাও মিম। তাকে আর কোথাও খুঁজে পাওয়া যায় না। এমনি গল্প নিয়ে নির্মিত হয়েছে একটি ওয়েব সিরিজ।
‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্য সিরিজটি নির্মাণ করছেন অনিমেষ আইচ।   গল্প লিখেছেন মারুফ রেহমান। চিত্রনাট্য তৈরি করেছেন সরদার সানিয়াত হোসেন, মারুফ রেহমান ও অনিমেষ আইচ।  শনিবার (২১ সেপ্টেম্বর)  রাজধানীর স্টার সিনেপ্লেক্সে একটি প্রিমিয়ার শো’র মাধ্যমে ওয়েব সিরিজটি জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম বায়স্কোপ-এ মুক্তি দেয়া হয়।  
ক্রাইম থ্রিলারর্মী গল্প ফোটে তোলা হয়েছে  মাদক, দুর্নীতি, শোবিজ জগতের অনেক কিছুই। তারকাবহুল সিরিজটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, সুবর্ণা মুস্তাফা, আফরান নিশো, তাহসান, জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মিম, মিম মানতাশা ও শিল্পী সরকার অপু, শহীদুজ্জামান সেলিম, ইমন, সুমন আনোয়ার, বাঁধন লিংকন ও শাহেদ আলী সুজন প্রমুখ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop