বিনোদনের সময়তর সইছে না কিয়ারা আদভানির

সময় সংবাদ

fb tw
somoy
বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। ভারতীয় সিনেমায় পথচলা শুরু করেছেন প্রায় ৫ বছর। এরইমধ্যে জায়গা করে নিয়েছেন সব রকম দর্শকের হৃদয়ে। রূপ-লাবণ্য আর শরীরী আবেদনে তিনি মুগ্ধ করেছেন দর্শকদের। অভিনয়ে প্রশংসিত হয়েছেন বারবার।
চলতি বছরে তার অভিনীত ‘কবির সিং’ ছবিটি ব্লকবাস্টার হিট হয়। রেকর্ড পরিমাণ ব্যবসা করা এ ছবি দিয়ে বলিউডে শক্ত অবস্থান তৈরি করেন। এখন হাতে রয়েছে বেশ কিছু বড় প্রোজেক্ট।
সম্প্রতি কিয়ারা আদভানি যুক্ত হয়েছেন বহুল আলোচিত সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’-তে। এতে তিনি কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন।
এই সিনেমায় যুক্ত হয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। ভারতীয় গণমাধ্যম টাইম অব ইন্ডিয়ায় দেয়া সাক্ষাতকারে তিনি বলেন, ‘ভুল ভুলাইয়া’ ছিল আমার দেখা প্রথম হরর সিনেমা। প্রথম সিনেমার দারুণ ভক্ত হিসেবে এ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়ে আমি বেশ আনন্দিত। এই ছবিতে আমি আর কার্তিক প্রথমবার অভিনয় করতে যাচ্ছি। ছবিতে কাজ করার জন্য আমার তর সইছে না।
ইতোমধ্যে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার একটি পোস্টার প্রকাশ হয়েছে। তবে শুটিং শুরু হবে আগামী অক্টোবরে। ২০২০ সালে জুলাই মাসের ২১ তারিখে সিনেমাটি মুক্তি পাবে। সূত্র: টাইম অব ইন্ডিয়া।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop