বিনোদনের সময়সাবেক মন্ত্রীকে নিয়ে হোটেলে ছিলেন, স্বীকার করলেন সানাই (ভিডিও)

সময় সংবাদ

fb tw
সাম্প্রতিক সময়ে আলোচিত মডেল ও বাংলা সিনেমার অভিনেত্রী সানাই বাহবুব বিয়ের আগেই হানিমুন সেরেছেন বলে গুঞ্জন উঠেছে। সম্প্রতি তিনি বাগদত্তার সঙ্গে কক্সবাজারে সাইমন রিসোর্ট হোটেলে ছিলেন বলে স্বীকার করেছেন। তবে সঙ্গে দুজনের পরিবারও ছিলেন বলে জানিয়েছেন।
সানাই মাহবুবের বিতর্কিত বেশ কিছু ভিডিও দিয়ে আলোচনায় উঠে আসেন। গত ২৩ ফেব্রুয়ারি হুট করেই গণমাধ্যমকে সানাই জানান, সাবেক এক মন্ত্রীর সঙ্গে বাগদান সেরেছেন তিনি।
এই অভিনেত্রী বলেন, সাবেক এক মন্ত্রীর সঙ্গে আমার বাগদান সম্পন্ন হয়েছে। তবে নামটা এখন বলতে চাচ্ছি না। তার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক দীর্ঘ এক বছর ধরে। বিয়েটা এ বছর না, সামনের বছর করবো। বিয়ের আগে সবাইকে জানিয়েই করবো। যোগ করেন সানাই।
গত ১ সেপ্টেম্বর সানাই বলেছিলেন (৮ সেপ্টেম্বর) নিজের জন্মদিনে হবু স্বামীর নাম ঘোষণা করবেন। তবে জন্মদিনে এসে আর সেই নামটি ঘোষণা করেননি তিনি।
সম্প্রতি এসব বিষয়ে নিয়ে একটি গণমাধ্যমকে সাক্ষাতকার দিয়েছেন সানাই। সেখানে হানিমুনের বিষয়ে জিজ্ঞেস করলে সানাই বলেন, না না না, আমরা কক্সবাজারে গিয়েছিলাম। আমার হবু বরও গিয়েছিলো। আমরা সাইমন রিসোর্টে ছিলাম। দু’জনের পরিবারও ছিল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop