বিনোদনের সময়শিল্পী সমিতির সভাপতি পদে লড়বেন চিত্রনায়ক রুবেল

মহিব আল হাসান

fb tw
somoy
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৮ অক্টোবর। আর এবারের নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতায় অংশ নিচ্ছেন লড়াকু খ্যাত চিত্রনায়ক রুবেল। তবে নির্বাচন করলেও কোনো প্যানেল নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি।
ইতোমধ্যে নির্বাচন নিয়ে শুরু হয়েছে তোড়জোড়। অনেকের মুখেই শোনা যাচ্ছে নির্বাচনের প্রস্তুতির কথা। অনেকে গোপনে প্যানেলও গোছাতে ব্যস্ত। বর্তমান বিদায়ী কমিটি থাকছেন আগের প্যানেলে। এরই মধ্যে অনেকে বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করার কথা গণমাধ্যমকে জানিয়েছেন।
এরই মধ্যে সভাপতি পদে নির্বাচন করার কথা জানিয়েছেন চিত্রনায়িকা মৌসুমি। এছাড়াও গতবারের প্যানেলের জয়ী সভাপতি মিশা সওদাগরও থাকছেন সভাপতি পদে। একই পদে লড়বেন রুবেল। তবে বিষয়টি নিয়ে চিন্তিত নন চিত্রনায়ক রুবেল।
এ প্রসঙ্গে রুবেল বলেন, ‘আমি শুনেছি অনেকে সভাপতি পদে নির্বাচন করবেন। তবে আমি কোনো প্যানেলে নির্বাচন করছি না। একাই নির্বাচনে সভাপতি পদে অংশ নেওয়ার চিন্তা করছি। পরিস্থিতি বুঝে আমি এ নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র কিনব।’
তিনি নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে বলেন, চলচ্চিত্রকে ভালোবেসে আমার নির্বাচনে অংশ নেওয়ার ইচ্ছা জাগে। চলচ্চিত্রই আমাকে রুবেল বানিয়েছে। এক সময় রুবেলের নামেই চলচ্চিত্র চলতো। রুবেলের নাম শুনলেই হলে দর্শক ছুটে আসতো। সেই জায়গা থেকে আমার মনে হলো চলচ্চিত্রের জন্য কাজ করি। চলচ্চিত্রের বর্তমান সংকটে মোকাবেলা করতে নিজের চেষ্টা চালিয়ে যাই।
তিনি বলেন, যদি দেখি সভাপতি পদে যোগ্য কেউ প্রার্থী হয়েছেন, তাহলে হয়তো আমি নির্বাচন করব না। তাকে সহযোগিতা করব। আর যারা চলচ্চিত্রের জন্য কাজ করবেন তাদের প্যানেলের প্রতি আমার সমর্থন থাকবে। তবে কেউ শুধু স্বার্থ হাসিলের জন্য নির্বাচন করেন তাহলে আমি অবশ্যই নির্বাচনে অংশ নিয়ে বাধা হয়ে দাঁড়াব।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop